বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

২৬ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ‘টম অ্যান্ড জেরি’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২১, ৬:০২ পিএম

শিশু থেকে বড় কমবেশি সবারই পছন্দের তালিকায় রয়েছে বিখ্যাত কমিক চরিত্র টম অ্যান্ড জেরি। সেই টম অ্যান্ড জেরিকে এবার দেখা যাবে বড় পর্দায়। ইঁদুর বিড়ালের জনপ্রিয় কার্টুন টম অ্যান্ড জেরিকে নিয়ে হলিউডের ওয়ার্নার ব্রাদার্স নির্মাণ করেছেন চলচ্চিত্র। ছবির নামও রাখা হয়েছে ‘টম অ্যান্ড জেরি’র নামেই। ছবিটি আগামী ২৬ ফেব্রুয়ারি বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে। একই দিন থেকে দেশের স্টার সিনেপ্লেক্সেও ছবিটি চলবে বলে স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেজবাহ উদ্দীন সুমন জানিয়েছেন।
 
নোভেল করোনা ভাইরাস মহামারির কারণে অনেক ছবির মুক্তিই স্থগিত হয়ে গিয়েছিল এবং একই পথের যাত্রী ছিল এই ছবিটিও। ‘টম অ্যান্ড জেরি’ এর ট্রেলার ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। যা বহু মানুষ দেখেও ফেলেছেন। এই ছবিটি হানা ও বারবেরার তৈরি টম অ্যান্ড জেরি থেকেই ইন্সপায়ারড। অনেকের ছোটবেলার স্মৃতি জড়িয়ে আছে এই দুষ্টু বিড়াল ও ইঁদুরের সঙ্গে।
 
‘টম অ্যান্ড জেরি’ চলচ্চিত্রটি কেবল অ্যানিমেশন নির্ভর নয়। এখানে টম অ্যান্ড জেরির অবয়ব এবং তাদের নানা কাণ্ডকারখানা ফুটিয়ে তুলতে ব্যবহার করা হয়েছে অত্যাধুনিক প্রযুক্তির অ্যানিমেশন, তবে ছবির বাকি অংশজুড়ে অভিনয় করবে মানুষই।
 
জনপ্রিয় এই দুই চরিত্রকে নিয়ে লাইভ-অ্যাকশন ছবি তৈরির পরিকল্পনা অনেকদিন ধরেই চলছিল। ২০০৯ সালে ‘অ্যালভিন অ্যান্ড দ্য চিপমঙ্কস’-এর সাফল্যের পরই এই পরিকল্পনা শুরু করে দিয়েছিল ‘ওয়ার্নার ব্রাদার্স’। ২০১৫ সালে আবার ঠিক হয়েছিল লাইভ-অ্যাকশনের বদলে ফুল অ্যানিমেটেড ফিল্ম তৈরি করা হবে। তবে ২০১৮ সালে আবার লাইভ-অ্যাকশন অ্যানিমেশন ছবি তৈরির করা ঘোষণা করা হয়। ঠিক হয় মার্কিন পরিচালক টিম স্টোরি ছবিটি পরিচালনা করবেন। ছবিতে টম ও জেরির চরিত্রে কণ্ঠ দিয়েছেন ফ্র্যাঙ্ক ওয়েলকার এবং জুন ফোরে। অ্যানিমেশন ছাড়া ছবিতে বাস্তব চরিত্র হিসেবে অভিনয় করেছেন ক্লোয়ি গ্রেস মোরেৎজ, মাইকেল পেনা, রব ডিলানের মতো চরিত্র।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন