শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আত্মসম্মানের সঙ্গে আপসের কারণ জানালেন কঙ্গনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২১, ১১:১৬ এএম

নিজগুণেই বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইনের তকমা পেয়েছেন কঙ্গনা রানাউত। বরাবর সোশ্যাল মিডিয়ায় নিজের মনের কথা জানিয়েছেন। একাই প্রায় গোটা বলিউডের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। কৃষক আন্দোলনের বিরুদ্ধে কথা বলে অনেকের বিরাগভাজন হয়েছে। নানা কারণে একাধিকবার সমালোচিত হতে হয়েছে তাঁকে। দেওয়া হয়েছে বয়কটের ডাকও। তবে এরপরও কেন টুইটারে রয়েছেন? সেকথা জানালেন অভিনেত্রী।

গ্লোবাল কোভ্যাক্স অ্যালায়েন্সের অঙ্গ হওয়ায় ভারতের তৈরি করোনা টিকা পাচ্ছে পাকিস্তান। সেই খবর শেয়ার করে নন্দিনী ইদানানি নামের এক প্রোফাইল থেকে লেখা হয়, “নরেন্দ্র মোদিজি যে এই কাজটি করেছেন, পাকিস্তান বা বিরোধীরা স্বীকার করবে না।” এই টুইটটিই শেয়ার করেই কঙ্গনা লেখেন, “এই জন্যই আমার মতো মানুষরা নিজেদের আত্মসম্মানের সঙ্গে আপস করে টুইটারের মতো হাস্যকর, নৃশংস এবং পক্ষপাতদুষ্ট কমিউনিস্ট প্ল্যাটফর্মে রয়েছে। কারণ এই কথাগুলো আপনাদের জানতে দেওয়া হয় না। আর আমরা যদি না জানাই, তাহলে কারা জানাবে? দেশের চেয়ে বড় কেউ নয়…জয় হিন্দ।”

এর পাশাপাশি নিজের ‘ধাকড়’ সিনেমার শুটিংয়ের ভিডিও টুইটারে শেয়ার করেছেন কঙ্গনা। ক্যাপশনে জানিয়েছেন মধ্যপ্রদেশে রজনীশ ঘাই পরিচালিত ছবির শুটিং করছেন তিনি। ছবিতে কঙ্গনা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অর্জুন রামপাল এবং দিব্যা দত্ত। কিছুদিন আগেই কঙ্গনার ভাইয়ের বিয়ে হয়েছিল। পারিবারিক অনুষ্ঠানের সেই মুহূর্তের ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী। ছবিতে তাঁর ‘মিষ্টি’ বউদি ও ‘দুষ্টু’ বোনপোর কথাও জানিয়েছেন কঙ্গনা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন