শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিয়ের স্মৃতি এখনো তাড়া করে বেড়ায় ফারিয়াকে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২১, ২:২৩ পিএম

এদেশের বেশ দর্শকপ্রিয় অভিনেত্রী ও আলোচিত মুখ শবনম ফারিয়া। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন তিনি। এরপর থেকে তাকে দেখা যায় ছোট পর্দায়। এছাড়াও বড় পর্দাতে অভিষেক হয়েছে তার।

গত বছরের ২৭ নভেম্বর আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ ঘটে তার। গতকাল (১ ফেব্রুয়ারি) ছিল ফারিয়ার বিবাহবার্ষিকী। সংসার ভেঙে গেলেও বিয়ের সেই স্মৃতি এখনো তাড়া করে বেড়ায় ফারিয়াকে। এখনো বিয়ের ছবি নিজের ফেসবুকে রেখেছেন এই অভিনেত্রী।

স্মৃতিকাতর এ অভিনেত্রী ফেসবুকে স্ট্যটাসে লিখেছেন- কিছু স্মৃতি কেউ আমার কাছ থেকে কখনো কেড়ে নিতে পারবে না! পরপর কয়েকজন বললো, তুমি ফেসবুকে বিয়ের ছবি দিয়ে রাখছো কেন? কারণ ওইটা আমার বিয়ে ছিল।

বিয়ে ফারিয়ার জীবনের সবচেয়ে স্মরণীয় একটি দিন। বিষয়টি উল্লেখ করে এ অভিনেত্রী লিখেছেন- ছোটবেলা থেকে স্বপ্ন ছিল বউ সাজব, ঘোড়ায় চড়ে বর আসবে। আমার পরিবার আমার সব স্বপ্নপূর্ণ করেছে! শুধু একটি মানুষ তার দায়িত্ব থেকে পালিয়ে গেল বলে কি আমার স্বপ্নপূরণের পুরো ব্যপারটাই এখন মিথ্যা! না, সবই অভিঙ্গতা, শিক্ষা। এইটা আমার জীবনের সবচেয়ে স্মরণীয় দিন। এই দিনটা আমার কাছ থেকে কেউ ছিনিয়ে নিতে পারবে না।

উল্লেখ্য দুই পর্দার দর্শকপ্রিয় এই অভিনেত্রী ২০১৫ সালে ফেসবুকের মাধ্যমে হারুন অর রশীদ অপুর সঙ্গে পরিচিত হন। এরপর দুজনের মাঝে গড়ে বন্ধুত্ব। বন্ধুত্বের সীমানা পেরিয়ে ২০১৮ সালের ফেব্রুয়ারিতে আংটি বদল করেন তারা। ২০১৯ সালের ১ ফেব্রুয়ারি জমকালো আয়োজনের মাধ্যমে বিবাহবন্ধনে আবদ্ধ হন ফারিয়া-অপু। কিন্তু দুই বছর না পেরুতেই ফারিয়া-অপুর সংসারে ভাঙনের সুর বেজে ওঠে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন