শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘আধার’-এর মুক্তি আটকে গেল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৪৯ পিএম

চলতি মাসের ৫ তারিখে মুক্তি পাওয়ার কথা ছিল পরিচালক সুমন ঘোষের প্রথম হিন্দি ছবি ‘আধার’-এর। কিন্তু হঠাৎ ২৮ জানুয়ারি প্রযোজনা সংস্থা জিও স্টুডিও থেকে জানানো হয়, ছবিটি এখনই মুক্তি পাচ্ছে না। ছবির প্রচার পুরোদমে শুরু হয়ে গিয়েছিল। এমনকি, সৌরভ শুক্লা, বিনীতকুমার সিং, সঞ্জয় মিশ্র অভিনীত এই ছবির ট্রেলারও মুক্তি পেয়েছিল। ছবির পরিচালক ও কলাকুশলীরা সংবাদমাধ্যমে প্রচারও শুরু করে দিয়েছিলেন। 
 
এ প্রসঙ্গে জানতে পরিচালকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি মূল বিষয়টা একপ্রকার এড়িয়ে গিয়ে বলছেন, ‘প্রযোজনা সংস্থা খুব শীঘ্রই নতুন দিন ঘোষণা করবে।’
 
ইন্ডাস্ট্রি সূত্রে খবর, আসলে প্রেক্ষাগৃহে ১০০ শতাংশ দর্শক সমাগমের ছাড়পত্র দেওয়ার পরেই এমন সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা সংস্থা। দীর্ঘদিন ধরে বেশ কিছু বড় বাজেটের ছবি আটকে ছিল। দর্শক সমাগম কম হওয়ার আশঙ্কাতেই সেই ছবিগুলো মুক্তির দিন ঠিক করতে পারছিল না প্রযোজনা সংস্থাগুলো। কাজেই অপেক্ষাকৃত কম বাজেটের ছবিগুলো মুক্তির সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। এই মুহূর্তে রাজকুমার রাও, জাহ্নবী কাপুর অভিনীত ‘রুহি আফজানা’, কৃতী শ্যানন, পঙ্কজ ত্রিপাঠী অভিনীত ‘মিমি’র মতো বড় বাজেটের ছবিগুলি আনরিলিজড অবস্থায় পড়ে রয়েছে। সেই ছবিগুলোকেই আগে রিলিজ করার সিদ্ধান্ত নেওয়া হচ্ছে বলে খবর। এছাড়াও বিগ বাজেট ছবি ‘সূর্যবংশী’ রিলিজ হওয়ারও খবর শোনা যাচ্ছে। সব ঠিক থাকলে, অক্ষয়কুমার ও ক্যাটরিনা কাইফ অভিনীত এই ছবিটি ২ এপ্রিল মুক্তি পেতে পারে।  
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন