শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আগুনে পুড়লো ‘আদিপুরুষ’-এর সেট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২১, ১১:১৬ এএম

গতকাল (২ ফেব্রুয়ারী) থেকে শুরু হয়েছিল ‘আদিপুরুষ’-এর শ্যুটিং। আর প্রথম দিনেই ঘটে গেল মহা বিপত্তি। ভয়াবহ আগুনে পুড়ে ছাই হয়ে গেল প্রভাস, সাইফ আলি খান-এর ছবি ‘আদিপুরুষ’-এর সেট। ‘আদিপুরুষ’ ছবিতে রাম-এর ভূমিকায় দেখা যাবে প্রভাসকে। অন্যদিকে সাইফ আলি খান অভিনয় করবেন লঙ্কেশ্বর রাবণের ভূমিকায়। ‘আদিপুরুষ’-এর যে ক্রোমা সেটে শ্যুটিং হওয়ার কথা ছিল সেটি সম্পূর্ণ পুড়ে গিয়েছে বলে খবর।

জানা গেছে, মঙ্গলবার সকালে মুম্বাইয়ে আদিপুরুষের সেটে আগুন লাগে। এদিন কিছু ভি-এফ এক্স- দৃশ্যের শ্যুটিং হওয়ার কথা ছিল। খুব স্বাভাবিক ভাবেই এটি আদিপুরুষের প্রযোজক প্রসাদ সুতার ও টি-সিরিজের কর্ণধার ভূষণ কুমারের জন্য একটা বড় ক্ষতি। যতক্ষণ না নতুন করে সেটটি তৈরি হচ্ছে ফের শ্যুটিং শুরু করা সম্ভব নয় বলেই জানা যাচ্ছে।

সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রের খবর, শর্ট সার্কিট থেকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। যদিও এই মুহূর্তে পরিস্থিতি অনেকটাই নিয়ন্ত্রণে। হতাহতের কোনও ঘটনা ঘটেনি। এদিন শ্যুটিং শুরুর কিছুক্ষণ আগে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। বিষয়টি নজরে আসতেই দমকলে খবর দেওয়া হয়। সঠিক সময় দমকল বাহিনী পৌঁছে যাওয়ায় দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। যদিও এদিন সাইফ আলি খান, প্রভাস কেউই উপস্থিত ছিলেন না বলেই খবর। উপস্থিত ছিলেন পরিচালক ওম রাউত ও মারাঠি অভিনেতা সূর্য। -দ্যা নিউজ বেঙ্গল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন