বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দিল্লির হোটেলরুমে একসঙ্গে আলিয়া-রণবীর!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২১, ১১:১৭ এএম

বয়ফ্রেন্ড রণবীর কাপুরের সঙ্গে কিছু একান্ত সময় কাটাতে গত সপ্তাহেই দিল্লিতে উড়ে গিয়েছিলেন আলিয়া ভাট। রবিবার ইনস্টাগ্রামে নিজর একটি মিষ্টি ছবি পোস্ট করেন মহেশ ভাট কন্যা। ক্যাপশনে জানান, ডেটে যাওয়ার জন্য প্রস্তুত হচ্ছেন তিনি। তবে এই ছবিতে নেটিজেনদের নজর কাড়লো আলিয়া ভাট নয়, বরং এই ছবির ব্যাকগ্রাউন্ড।

ছবির ক্যাপশনে আলিয়া লেখেন, ‘ডেট-ও’ক্লক'। কালো সোয়েটার এবং আর প্যান্টে দেখা মিলল আলিয়ার। আয়নার সামনে দাঁড়িয়ে সেলফি তুলছেন আলিয়া। আর আয়নায় ফুটে উঠেছে একটি খোলা আলমারির প্রতিচ্ছবি। সেখানে ঝুলছে পুরুষদের পোশাক, ফ্যানেদের বুঝে নিতে অসুবিধা হয়নি এটা দিল্লির হোটের রুমে রণবীরের ঝোলানো জামাকাপড়। কমেন্ট বক্সে একজন লেখেন- ‘রণবীরের হোটেল রুম এবং রণবীরের আলমারি’। একজন লেখেন, পিছনে যে জামাকাপড় গুলো ঝুলছে সেগুলো আগে রণবীরকে পরতে দেখেছি। রণবীরের পছন্দের কালো রঙের টুপিও দেখা গেল আলিয়ার এই ছবিতে। এই ধরণের টুপি হামেশাই পরে থাকেন রণবীর।

এর আগে রণবীর দিদি ঋদ্ধিমা কাপুর সাহানিও একসঙ্গে মধ্যহ্নভোজ সারার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। আলিয়াও হবু বর ও ননদের সঙ্গে এই লাঞ্চে অংশ নেন, ছিলেন ঋদ্ধিমার স্বামী ভারত সাহানি এবং বোনঝি সামায়রাও।

লাঞ্চ ডেটের ছবি পোস্ট করে ঋদ্ধিমা লেখেন, 'ফ্যাম জ্যাম… রবিবারে, খুব মিস করলাম নীতু কাপুর,সোনি রাজদান ও শাহিন ভাটকে। ফ্যানেদের অনুমান রবিবার দুপুরে ঋদ্ধিমার বাড়িতে লাঞ্চ ডেট সেরে, রাতে রণবীরের সঙ্গে ডেটে গিয়েছেন আলিয়া।

শীঘ্রই ‘রালিয়া’ বিয়ে করছেন কিনা সেই প্রশ্নের জবাবে-রণবীর গত মাসে সাংবাদিক রাজীব মসান্দকে বলেন, এতদিনে তো বিয়েই হয়েই যেত যদি না করোনা আমাদের জীবনে ঢুকে পড়ত। ‘আমি এখনই কিছু বলে-চাই না নজর লাগুক, তবে এইটুকু বলতে পারি শীঘ্রই আমি আমার জীবনের ওই ফাঁকা জায়গাটা পূরণ করে নিতে চাই’। -হিন্দুস্থান টাইমস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন