শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ওজন বাড়ায় জাহ্নবীর পোশাক বিভ্রাট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২১, ৩:২৫ পিএম

মেদ বাড়ল জাহ্নবী কাপুরের! ওজন বেড়ে যাওয়ার জন্যই পুরনো জামা আর গায়ে আঁটছে না জাহ্নবীর! এমনই একটি ছবি শেয়ার করে অনুরাগীদের চমকে দেন শ্রীদেবী-কন্যা। সম্প্রতি জাহ্নবী নিজের ইনস্টাগ্রামে যে ছবি শেয়ার করেন, সেখানে ‘বিফোর অ্যান্ড আফটার’ বলে ক্যাপশন জুড়ে দেন শ্রীদেবী-কন্যা। জাহ্নবীর ওই ছবি দেখে অনেকেই হাসতে শুরু করেন। কেউ আবার ‘রিল অ্যান্ড রিয়েল লাইফ’ বলেও জাহ্নবীর ওই ছবিতে ‘কমেন্ট’ করেন।

জাহ্নবী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পরপর দুটি ছবি শেয়ার করেন। যার একটিতে লাল রঙের গাউন পরে জাহ্নবীকে মেকআপ নেওয়ার পাশাপাশি খেতে দেখা যায় পেট পুরে। জাহ্নবীর ওই ছবির পাশাপাশি নায়িকা আরও একটি ছবি শেয়ার করেন। যেখানে সাদা রঙের একটি পোশাকে নিজেকে সাবলীল করার চেষ্টা করছেন জাহ্নবী। খাওয়ার আগে কেমন ছিলেন জাহ্নবী এবং খাওয়াদাওয়ার পর কেমন হন, পরপর সেই ছবি শেয়ার করেন শ্রীদেবী-কন্যা। যা দেখে অনেকেই জাহ্নবীকে ভালবাসা জানাতে শুরু করেন। তবে জাহ্নবী যেমন আছেন, তিনি যেন তেমনই থাকেন বলেও অনেকে মন্তব্য করেন তাঁকে দেখে।

পরিচালক শশাঙ্ক খৈতানের ছবি ধড়ক দিয়ে বলিউডে পা রাখার পর গুঞ্জন সাক্সেনার শ্যুটিং শুরু করেন জাহ্নবী কাপুর। গুঞ্জন সাক্সেনায় পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি। গুঞ্জন সাক্সেনার পর দোস্তানা এবং রুহি আফজানার শ্যুটিং নিয়ে ব্যস্ত জাহ্নবী। রুহি আফজানায় আদিত্য রয় কাপুরের সঙ্গে দেখা যাবে জাহ্নবী কাপুরকে। অন্যদিকে দোস্তানা টু-এ জাহ্নবীর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন কার্তিক আরিয়ান।

শোনা যায়, দোস্তানা টু-এর শ্যুটিংয়ের সময় নাকি কার্তিকের সঙ্গে সম্পর্কে জড়ান জাহ্নবী কাপুর। সম্প্রতি তাদের দুজনকে গোয়ার সৈকতেও দেখা যায়। তবে দোস্তানার শ্যুটিংয়ের মাঝ পথেই জাহ্নবীর সঙ্গে কার্তিক আরিয়ানের বিচ্ছেদ হয়ে যায় বলেও শোনা যায়। একে অপরকে ইনস্টাগ্রামে আনফলোও করে দেন জাহ্নবী কাপুর এবং কার্তিক আরিয়ান। যদিও জাহ্নবী এবং কার্তিক যা করছেন, দোস্তানা মুক্তির আগে নিজেদের জনপ্রিয়তার জন্যই করছেন বলে মন্তব্য করেন অনেকে। শ্রীদেবী-কন্যা অবশ্য এ বিষয়ে নিজের মুখ বন্ধ রেখেছেন। মন্তব্য করতে দেখা যায়নি কার্তিক আরিয়ানকেও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন