রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

জেনেলিয়া-রিতেশের বিবাহবার্ষিকীর ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২১, ২:২৮ পিএম

রিতেশ দেশমুখ ও জেনেলিয়া বলিউডের হট জুটি। তারা একসঙ্গে বেশ কতগুলি ছবিতে কাজ করেছেন। আর এই কাজের সূত্র ধরেই দু'জনের জীবনে আসে প্রেম। ২০০৩ সালে বলিউডে ডেবিউ করেন জেনেলিয়া 'তুঝে মেরি কসম' ছবি দিয়ে। তবে তাকে সকলে নজর করতে শুরু করে 'মস্তি', 'জানে তু ইয়া জানে না' ছবি গুলির মাধ্যমে। ওদিকে রিতেশের বলিউড ডেবিউ ছবি 'তুঝে মেরি কসম'। এই নায়ক-নায়িকার সিনেমা যাত্রা শুরু একই ছবি দিয়ে। আর তারপরেই ধীরে ধীরে প্রেম, বিয়ে। ২০১২ সালে জেনেলিয়াকে বিয়ে করেন রিতেশ। জেনেলিয়া শুধু বলিউড নয় তামিল, তেলেগু ছবিতেও বেশ জনপ্রিয়।

গতকাল ছিল তাদের অ্যানিভার্সারি। এক সঙ্গে নয় বছর কাটিয়ে ফেললেন তারা। আর এই খুশির দিনে একটা ভিডিও তো করতেই হয় ভক্তদের জন্য। জেনেলিয়া তার ইনস্টাতে একটি দারুণ মজার ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে বাড়ির পোশাকে কিছু একটা কাজ করছেন রিতেশ। আর পিঁছন থেকে জড়িয়ে ধরে আছেন জেনেলিয়া। তারপর একের পর এক চুমু খেয়ে চলেছেন জেনেলিয়া। আর বিরক্ত হচ্ছেন রিতেশ। ভিডিওতে গান বাজছে, 'সাথিয়া তুনে ইয়ে ক্যয়া কিয়া' গানটি। ভীষণ মিষ্টি একটি ভিডিও। জেনেলিয়া পোস্টটি করে লিখেছেন, "ভালোবাসাকে খুঁজতে যেও না, সে নিজেই খুঁজে নেবে তোমায়। যা কপালে লেখা থাকে তাই হয়। তোমাকে ছাড়া আমার কোনও অস্তিত্ব নয়। আমার সবটুকু জুড়ে শুধু তুমি। আমি তোমার ভালোবাসায় পাগোল। হ্যাপি অ্যানিভার্সারি আমার ভালোবাসা।" এই ভিডিও দেখা মাত্রই এই দম্পতির প্রশংসা করেছেন নেটিজেনরা। সত্যিই তারা ভীষণ প্রাণবন্ত জুটি।

বিয়ের পর অনেকটাই কাজ কমিয়ে দিয়েছেন জেনেলিয়া। তাদের দুই সন্তানকে নিয়ে সুখের সংসার। প্রায়ই বাড়িতে থেকেই নানা মজার ভিডিও বানান তারা। যেগুলো দু'জনেই নিজেরদের ইনস্টা হ্যান্ডেলে শেয়ার করেন। এই দু'জনের প্রেম যতটা না তার থেকেও বেশি দামি তাদের বন্ধুত্ব। একে অপরকে সব সময় চোখে হারান তারা। বলিউডে সচরাচর এত প্রেম দেখা যায় না। প্রেমে আছেন মনে হলেও পরে অনেক সম্পর্কই ভেঙে গিয়েছে। যেমন হৃতিক-সুজান, মালাইকা-আরবাজ, আমির-রিনার মতো অনেক উদাহরণ আছে বলিটাউনে। কিন্তু রিতেশ জেনেলিয়া একেবারের এই ছকে পড়েন না। -নিউজ ১৮।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন