বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রিয়াঙ্কার বাড়িই জ্যাকলিনের নতুন ঠিকানা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২১, ২:০৩ পিএম

এক সময়ে যেখানে ছিল প্রিয়াঙ্কা চোপড়ার সংসার, এখন সেখানেই বসবাস জ্যাকলিন ফার্নান্ডেজের। না না, চিন্তা করবেন না। গোলমাল কিছু নয়। প্রিয়াঙ্কার পুরনো বাড়িতে থাকতে শুরু করেছেন জ্যাকলিন। বিগত কয়েক বছর ধরে মুম্বাইয়ের বান্দ্রায় ভাড়া থাকছিলেন তিনি।

২০১৮ সালে আমেরিকার গায়ক নিক জোনাসের সঙ্গে বিয়ে হওয়ার আগে পর্যন্ত প্রিয়াঙ্কা থাকতেন সেই বাড়িতেই। ‘কর্মযোগ’ নামের বহুতল এই রাজকীয় ফ্ল্যাটটির দাম ৭ কোটি টাকা। মুম্বাইয়ের এক সংবাদমাধ্যম সূত্রে খবর, সম্প্রতি জ্যাকলিন তার নতুন বাসস্থানে এসেছেন। প্রিয়াঙ্কার জুহুর বাড়িতে রয়েছে ৫টি বড় শোয়ার ঘর। পাশাপাশি রয়েছে একটি সুবিশাল ব্যালকনিও।

যদিও প্রিয়াঙ্কার ওই বিলাসবহুল বাড়ি কেনেননি জ্যাকলিন ফার্নান্ডেজ। কর্মযোগের ওই বাড়ি এক ব্যক্তির কাছে পিগি বিক্রি করে দেওয়ার পর, সেখানে ভাড়া নিয়ে থাকতে শুরু করছেন শ্রীলঙ্কান সুন্দরী। আপাতত সেখানেই গুছিয়ে সংসার করবেন জ্যাকলিন ফার্নান্ডেজ। নিক জোনাসের সঙ্গে বিয়ের সময় প্রিয়াঙ্কার জুহুর বাড়ি সবার নজর কাড়ে।

এই খবর শুনে নেটাগরিকেরা আবার বলছেন, নতুন বাড়িতে সংসার পাতার ধূম লেগেছে বলিউডে! ২০২০-র শেষের দিকে আলিয়া ভাট রণবীরের কাছাকাছি থাকার জন্য তার বহুতলে একটি ফ্ল্যাট কেনেন। এর পরে শ্রীদেবী এবং বনি কপূরের কন্যাও নিজের জন্য জুহু এলাকায় ৩৯ কোটি টাকা দিয়ে বাড়ি কেনেন। সোনাক্ষী সিংহও সম্প্রতি নিজের বাসস্থান কেনার ‘স্বপ্নপূরণ’ করেন। মুম্বাইতেই একটি চার কামড়ার বিলাসবহুল বাসস্থান কেনেন তিনি। এ বার নতুন বাড়িতে পা রাখলেন জ্যাকলিনও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন