শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনাকালীন সময়ের গল্পে মহেশ-বিক্রম জুটির ‘কোল্ড’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২১, ১:৩৭ পিএম

'আ গ্লিম্পস ইনটু দ্য ওয়ার্ল্ড প্রুভস দ্যাট হরর ইজ নাথিং আদার দ্যান রিয়ালিটি', মাস্টার অব সাসপেন্স আলফ্রেড হিচককের এই সূত্র মেনেই কোল্ড ছবির কাজ শুরু করেছেন বিক্রম ভাট এবং মহেশ ভাট। বিশ বছর পর দু'জনে একসঙ্গে টিম আপ করে ফেলেছেন ওই ছবির জন্য। শেষবার বিপাশা বাসু অভিনীত 'রাজ' ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তারা। তাদের আপকামিং 'কোল্ড' ছবিটি মহামারী উত্তর সময়কে কেন্দ্র করেই তৈরি হতে চলেছে। মুম্বাইতে ছবির প্রথম পর্যায়ের কাজ শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই।

এ প্রসঙ্গে ছবির পরিচালক বিক্রম ভাট বলেন, 'গত এক বছর ধরে যন্ত্রণাদায়ক এক সময়ের সাক্ষী থেকেছি আমরা। সেই যন্ত্রণাই প্রতিফলিত হবে কোল্ড ছবিতে। নতুন কিছু ভাবা এবং শেখার মন্ত্র নিয়েই আমরা পথ চলছিলাম এতদিন। কিন্তু, করোনাকালীন সময়টা আমাদের শিখিয়েছে, কিছু জিনিস না ভাবা এবং না শেখাই ভালো।'

ছবিটির চিত্রনাট্য লিখেছেন মহেশ ভাট। বিক্রম এ প্রসঙ্গে প্রশ্ন ছুঁড়ে বলেন, 'আমি যে আঙ্গিকে ছবিটি বানাতে চেয়েছিলাম, তা ওর থেকে ভালো আর কেই বা লিখতে পারত? বিশ বছর পর আবার নিজের গুরু মহেশ ভাটের সঙ্গে কাজ করছি। দর্শকদের প্রতিশ্রুতি দিলাম, ভারতের সবচেয়ে ভয়ংকর ছবিটি উপহার দেব।' পর্দার আড়াল থেকে ভূত বেরিয়ে আসা কিংবা শূন্যে ঝুলে থাকার সূত্র এখন বড্ড বোকা বোকা। আর তাই এই ধরনের বিষয়গুলিকে বাতিলের খাতায় ফেলে একেবারে নতুন আঙ্গিকে 'কোল্ড' ছবিটি বানাচ্ছেন ভাটেরা।

নতুন শহরে এক মহিলার পথচলার কাহিনীকে কেন্দ্র করেই তৈরি হচ্ছে কোল্ড। ভয়ংকর এক সময়ের সাক্ষী হতে চলেছেন ওই মহিলা। প্রতি মুহূর্তে প্রাণ সংশয় নিয়ে বাঁচার গল্পই বলতে চলেছেন দুই হরর জ্যঁর বিশেষজ্ঞ। ছবিটি প্রযোজনা করছেন কৃষ্ণা ভাট এবং অমর ঠক্কর। ছবিতে অভিনয় করতে চলেছেন পিৎজা খ্যাত অক্ষয় ওবেরয় এবং নবাগতা অনিশা পাহুজা। -এই সময়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন