শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মার্চ মাসেই তুরস্কে ‘টাইগার ৩’-এর শ্যুটিং

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২১, ২:০৫ পিএম

দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটতে চলেছে। শীঘ্রই টাইগারের তৃতীয় পর্ব নিয়ে বড় পর্দায় ফিরতে চলেছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। তবে করোনার জেরে শ্যুটিং শিডিউলে বেশ কিছু পরিবর্তন এসেছে। শোনা যাচ্ছে, করোনার জন্য আরব আমিরশাহির বদলে প্রথমে ইস্তানবুলেই শ্যুটিং সারবে টিম টাইগার।

ছবিটির পরিচালনা করছেন মণীশ শর্মা। প্রযোজনা করছেন আদিত্য চোপড়া। সম্প্রতি, মিড ডে- তে প্রকাশিত এক প্রতিবেদন সূত্রে খবর, আদিত্য না কি সিনেমার শ্যুটিং নিয়ে কোনও রকম দেরি করতে চান না। তাই আরব আমিরশাহির জায়গায় আগে ইস্তানবুলের বেশ কয়েকটি জায়গায় শ্যুটিং সেরে ফেলতে চাইছেন। দু'টি জায়গাতেই রেকি করার জন্য টিম পৌঁছে গিয়েছে। টিমের কাছ থেকে রিপোর্ট নেওয়ার পরই যাবতীয় সিদ্ধান্ত নেওয়া হবে।

শোনা যাচ্ছে, ছবিতে একটু রোগা লুকে দেখা যাবে সালমানকে। ইতিমধ্যেই ট্রেনিং শুরু হয়ে গিয়েছে দাবাং খানের। সালমানের ফিটনেস ট্রেনার হিসেবে কাজ করছেন রাজেন্দ্র ঢোলে। সালমানের ট্রেনিংয়ের উপর নজর রেখেছেন দাবাং ৩-এর সহকর্মী রাজেশ রায়ও।

প্রসঙ্গত, বিগ বসের পাশাপাশি সমস্ত করোনা বিধি মেনে বর্তমানে অন্তিমের শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন বলিউডের দাবাং খান। অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ সিনেমায় সালমানের বিপরীতে একদম অন্য লুকে দেখা যাবে আয়ুষ শর্মাকে। এক দিকে শিখ পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে সালমানকে। অন্য দিকে গ্যাংস্টারের চরিত্রে দেখা যাবে আয়ুষকে। সিনেমাটির পরিচালনা করেছেন মহেশ মঞ্জরেকর। ২০১৮ সালের মরাঠি ক্রাইম ড্রামা ‘মুলশি প্যাটার্ন’-এর রিমেক এই ছবি। সালমান, আয়ুষ ছাড়াও সিনেমায় প্রজ্ঞা জয়সওয়াল ও মহিমা মাকওয়ানাকে দেখা যাবে।

সব ঠিক থাকলে অন্তিমের পর রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই সিনেমায় দেখা যাবে সালমান খানকে। সিনেমাটির পরিচালনা করছেন প্রভু দেবা। সালমান ছাড়া অন্যান্য চরিত্রে দেখা যাবে দিশা পটানি, রণদীপ হুডা ও জ্যাকি শ্রফকে। সম্ভবত ইদে মুক্তি পেতে পারে রাধে।

অন্য দিকে, সিদ্ধান্ত চতুর্বেদী ও ঈশান খট্টরের সঙ্গে ফোন ভূতের শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন ক্যাটরিনা। সামনেই মুক্তি পাচ্ছে সূর্যবংশীও। এই ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে দেখা যাবে ক্যাটরিনাকে। -নিউজ ১৮।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন