শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সানি লিওনের আগাম জামিনের আবেদন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২১, ১১:২৩ এএম

আগাম জামিনের আবেদন জানালেন বলিউড অভিনেত্রী সানি লিওন। বেবি ডলের বিরুদ্ধে রয়েছে ২৯ লক্ষ টাকা জালিয়াতির অভিযোগ। এই মর্মে মঙ্গলবার কেরল হাইকোর্টে আগাম জামিনের আবেদন জানান সানি। গত সপ্তাহেই এই মামলায় অভিনেত্রীর বয়ান রেকর্ড করেছিল কেরলের ক্রাইম ব্রাঞ্চ (এর্নাকুলাম)। রাজ্যের এক ইভেন্ট ম্যানেজমেন্ট কো-অর্ডিনেটর সানির বিরুদ্ধে এই অভিযোগ এনেছেন। পুলিশের কাছে তার অভিযোগ, কোচিতে একাধিক অনুষ্ঠানে যোগ দেওয়ার নামে সংস্থার কাছ থেকে ২৯ লক্ষ টাকা নেন সানি, তবে কথা রাখেননি অভিনেত্রী।

এই মামলা সামনে আসবার পর অভিনেত্রী জানান, তার ম্যানেজার ওই ইভেন্ট ম্যানেজমেন্ট কো-অর্ডিনেটরের কাছ থেকে টাকা নিয়েছিলেন একথা সত্য, নির্দিষ্ট তারিখও দেওয়া হয়েছিল। তবে অর্গানাইজাররা বারবার অনুষ্ঠানে তারিখ বদলাতে থাকে। কেরলে সপরিবারে ছুটি কাটাতে ব্যস্ত সানি জানিয়েছেন, তার কোনও অসুবিধা নেই অনুষ্ঠানে যোগ দিতে যদি নিয়ম মতো আর দেরি না করে অনুষ্ঠান আয়োজন করা হয়।

কেরালার পুলিশের প্রধানের কাছে অভিযোগ দায়ের করে পেরুম্বাভুরের বাসিন্দা আর শিয়াস নামে ওই ব্যক্তি দাবি করেন, অনুষ্ঠানে আসার জন্য সানিকে ২৯ লাখ টাকা দেওয়া হয়েছিল। এরপর গত সপ্তাহে তিরুবন্তপুরুমের এক রিসোর্টে গিয়ে সানিকে জিজ্ঞাসাবাদ করেন এর্নাকুলাম ক্রাইম ব্রাঞ্চের ডিএসপি ইনামুয়েল পল। সানি একবাক্যে জানিয়েছেন তিনি অনুষ্ঠানে যোগ দিতেও রাজি কিংবা টাকা ফিরিয়ে দিতেও যদি দুই পক্ষ বিবাদ মিটিয়ে নিতে চায়। কিন্তু শিয়াস তাঁর প্রস্তাব মেনে নিতে রাজি হয়নি, পাশাপাশি আয়োজকদের ঢিলেমির জন্যই অনুষ্ঠানে যোগ দিতে পারেননি সানি- সেই অভিযোগও মানতে নারাজ সে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন