মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ইনস্টাগ্রামে পরমব্রত-রাভিনার সেলফি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২১, ১২:৩১ পিএম

বেশ কিছুদিন ধরেই কলকাতায় ছিলেন না। বাইরে শুটিং চলছিল। মাঝে মাত্র একদিনের জন্য কলকাতায় এসেছিলেন। প্রয়াত কিংবদন্তি সৌমিত্র চট্টোপাধ্যায়ের জীবন নির্ভর সিনেমা ‘অভিযান’-এর ডাবিং সেরে আবারও ফিরে গিয়েছিলেন শুটিং ফ্লোরে। টানা চার মাস ধরে কার সঙ্গে শুটিং করছিলেন জানালেন পরমব্রত চট্টোপাধ্যায়। বলিউডের ‘মস্ত মস্ত গার্ল’ রাভিনা ট্যান্ডনের সঙ্গে ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রামে।

নিজের পোস্টের ক্যাপশনে পরমব্রত লিখেছেন, “গত চার মাস ধরে একই পথে চলেছে থমসন ও থম্পসন… এক্কেবারে ম্যারাথনের মতো ছিল! আর তা সমাপ্ত হল এনার শুটিং শেষ হয়ে যাওয়ায়! দুর্দান্ত অভিজ্ঞতা ছিল! আবার দেখা হওয়ার প্রতীক্ষায় রইলাম রাভিনা ট্যান্ডন।”

পরমব্রতর এই লেখার উত্তরে আবার রাভিনা লিখেছেন, “হ্যাঁ থম্পসন! দারুণ ছিল! বাড়ি ফেরার অনেক শুভেচ্ছা রইল, আর শেষের এই শুটিংয়ের দিনগুলো দুর্দান্ত ছিল! থমসনের পক্ষ থেকে অনেক ভালবাসা রইল।”

পরমব্রতর ইনস্টাগ্রাম পোস্ট

যিশু সেনগুপ্তর পাশাপাশি বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। ২০২০ সালে অনুষ্কা শর্মা প্রযোজিত নেটফ্লিক্স অরিজিনাল ফিল্ম ‘বুলবুল’ এ ডা. সুদীপের চরিত্রে অভিনয় করে প্রশংসা পেয়েছিলেন টলিপাড়ার অভিনেতা। এবার নতুন ঘোষণার প্রতীক্ষায় রইলেন দর্শকরা। তার আগে অবশ্য প্রেক্ষাগৃহে মুক্তি পাবে পরিচালক পরমব্রতর চট্টোপাধ্যায়ের ‘অভিযান’। প্রয়াত কিংবদন্তি সৌমিত্র চট্টোপাধ্যায়ের জন্মদিনে প্রকাশ্যে এসেছিল ছবির টিজার। - সংবাদ প্রতিদিন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন