রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শীঘ্রই মুক্তি পেতে চলেছে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২১, ২:৪৪ পিএম

গত বছরের শুরুতেই ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা ঘোষণা করেছিলেন পরিচালক সঞ্জয় লীলা ভানসালি। খবর অনুযায়ী, এই ছবির শুটিং আপাতত শেষের দিকে। ছবির শেষ কাজটুকুও এ সপ্তাহের মধ্যেই শেষ হয়ে যাবে। শোনা যাচ্ছে, ‘গঙ্গুবাই কাঠিয়াওয়ারি’ ছবিতে দুটি গানের শুটিংয়ের জন্য প্রস্তুত হচ্ছেন আলিয়া। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ঈদে মুক্তি পেতে পারে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়ারি’। ছবিতে আলিয়া ছাড়াও এক ক্যামিও চরিত্রে অভিনয় করছেন অজয় দেবগণ।

প্রসঙ্গগত, এই ছবির শুটের শুরুতে ছবির একটি পোস্টার ঘিরে চাঞ্চল্য তৈরি হয় সিনেপ্রেমিকদের মধ্যে। শুটিং শুরু হওয়ার আগেই বিতর্কে জড়ান ছবি সহ বেশকিছু কলাকুশলীরা। দীর্ঘদিন লকডাউনে কাজ বন্ধ থাকার পর নিউ নর্ম্যালে শ্যুটিং শুরু করেছিলেন ভানসালি। কিন্তু বাধ্য হয়ে তা বন্ধ করতে হয়। গাঙ্গুবাইয়ের পরিবারের সদস্যরা বোম্বে সিভিল কোর্টে আইনি মামলা করেছে পরিচালক এবং ছবির মুখ্য অভিনেত্রী আলিয়া ভাটের বিরুদ্ধে।

পরিবারের সদস্যদের দাবি, এই ছবিতে গাঙ্গুবাইয়ের জীবনকে ভুল ভাবে চিত্রিত করা হচ্ছে। যার ফলে দর্শকদের মনে গাঙ্গুবাইকে নিয়ে ভ্রম তৈরি হবে। যা কোনও ভাবেই মেনে নেওয়া যায়না। কেবল তাই নয় পরিচালক ও অভিনেত্রী ছাড়া ‘মাফিয়া ক্যুইন্স অব মুম্বই’ বইটির লেখক হোসেন জায়দির বিরুদ্ধেও অভিযোগ আনা হয়েছে। এই বইটির উপর ভিত্তি করেই ছবি বানাচ্ছিলেন সঞ্জয় লীলা ভানসালি।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন