ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮, ০৪ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কেশবপুরে কাউন্সিলর প্রার্থীর ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাঙচুর

কেশবপুর (যশোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৪২ পিএম

কেশবপুরে পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে সাবেক এক কাউন্সিলরের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে প্রায় অর্ধ লাখ টাকার ক্ষতিসাধন করা হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার ৮ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আব্দুল হালিম বাদী হয়ে ওই ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মফিজুর রহমান খানসহ ৫ জনকে অভিযুক্ত করে উপজেলা রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ কেশবপুর থানায় পৃথক দুটি অভিযোগ পত্র দাখিল করেছেন।

অভিযোগে বলা হয়েছে, কেশবপুর পৌরসভার ৮নং ওয়ার্ড বিএনপিসাধারণ সম্পাদক ও সাবেক ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হালিম আসন্ন ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। ওই ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মফিজুর রহমানকে আবারও আওয়ামীলীগের দলীয় মনোনয়ন দেয়া হয়েছে। গত ১০ ফেব্রুয়ারি রাত ৯টার দিকে বিএনপির কাউন্সিলর প্রার্থী আব্দুল হালিম শহরের বকুলতলা বাজারে তার ব্যবসা প্রতিষ্ঠানে বসে কর্মী, সমর্থকদের নিয়ে আলোচনা করছিলেন। এ সময় কাউন্সিলর মফিজুর রহমানের নেতৃত্বে ৭/৮ জন যুবক অতর্কিতভাবে কাউন্সিলর প্রার্থী আব্দুল হালিমের ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে তাকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর হুমকি দেয়। এক পর্যায়ে তারা কাউন্সিলর প্রার্থী আব্দুল হালিমসহ তার কর্মী সমর্থকদের ওপর হামলা চালিয়ে ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর করে পায় অর্ধ লাখ টাকার ক্ষতি সাধন করা হয়। হামলায় কাউন্সিলর প্রার্থী আব্দুল হালিমসহ শাহাজান বাবু ও জনি আহত হন।

এ ব্যাপারে বর্তমান কাউন্সিলর মফিজুর রহমান বলেন, আমার নেতৃত্বে কোন হামলার ঘটনা ঘটেনি। কেবা কারা তার ওপর হামলা করেছে তাও আমি জানি না।

আজ বৃহস্পতিবার কেশবপুর থানার অফিসার ইনচার্জ মো. জসিমউদ্দীন বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন