সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রকাশ্যে এলো আমির কন্যা ইরার প্রেমিকের পরিচয়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২১, ১০:০০ এএম | আপডেট : ১১:৩৩ এএম, ১২ ফেব্রুয়ারি, ২০২১

অনেক দিন ধরেই গুঞ্জন ছিল । অবশেষে প্রকাশ্যে এলো ২০২১-এ। জিম প্রশিক্ষক নূপুর শিখরের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করে নিলেন আমির-কন্যা ইরা খান। ভ্যালেন্টাইন্স উইকের কথা রাখার দিনে নিজের ভালবাসার কথা প্রকাশ্যে আনলেন তিনি।

ইনস্টাগ্রামে তাদের ভালবাসার অ্যালবাম শেয়ার করেছেন ইরা। নূপুরের সঙ্গে কাটানো বিশেষ মুহূর্তগুলিকে সামনে এনে অনুরাগীদের ‘কাপল্‌ গোলস্‌’ দিলেন তিনি। লিখলেন, ‘তোমাকে প্রতিশ্রুতি দিয়ে আমি নিজে সম্মানিত বোধ করছি।’ ভালবেসে নূপুরকে ‘ড্রিম বয়’ আখ্যা দিয়েছেন তিনি।

দেখুন ইরার ভালোবাসার অ্যালবাম- www.instagram.com/p/CLJwGAxAhNv/?utm_source=ig

এর আগে ইরা জানিয়েছিলেন, তিনি মানসিক অবসাদগ্রস্ত। চার বছর ধরে ক্লিনিক্যাল ডিপ্রেশনে ভুগেছিলেন এই তারকা-সন্তান। বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবসে মানসিক অবসাদ নিয়ে সচেতনতার বার্তাও দিয়েছিলেন ইরা। তবে ধীরে ধীরে অন্ধকার কাটিয়ে আলোয় ফিরছেন আমির-কন্যা। ইতিমধ্যে পরিচালনাতেও হাতেখড়ি হয়েছে তার। আপাতত ভালবাসার মানুষকে নিয়ে দিন কাটাচ্ছেন তিনি।

উল্লেখ্য ফতিমা সানা শেখ, কর্ণবীর ভোহরা, গুলশন দেবিয়ার মতো তারকারাও ইরার পোস্টে ভালবাসা জানিয়েছেন তাকে। গত অক্টোবর মাসে, নূপুরের হাতে ট্যাটু ডিজাইন করেছিলেন ইরা। তার ছবিও নেট-মাধ্যমে শেয়ার করেছিলেন তিনি। -আনন্দবাজার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন