শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিয়ের সাজে আলিয়ার ছবি ভাইরাল, জানা গেল নেপথ্যের কারণ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২১, ২:০২ পিএম

পিচ রঙের লেহেঙ্গা, মাথায় ওড়না, কানে ঝুমকো, হাতে মেহেন্দি। নববধূর সাজে অভিনেত্রী আলিয়া ভাট। সেই ছবি এখন ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ছবি দেখেই নেট দুনিয়ায় অনুরাগীদের প্রশ্ন রণবীর কাপুরের সঙ্গে বিয়ে কবে? ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ খ্যাত অভিনেত্রীর পাশে পোজ দিতে দেখা গিয়েছে জনপ্রিয় মেহেন্দি শিল্পী বীণা নাগডাকে। জানা গিয়েছে, মালদ্বীপ যাওয়ার আগে একটি বিজ্ঞাপনের শুটিং সেটে উপস্থিত হয়েছিলেন আলিয়া। শুট শেষে নিজের ভ্যানিটি ভ্যানে যাওয়ার সময় নববধূর সাজে লেন্সবন্দি হয়েছিলেন আলিয়া।

সেই ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন মেহেন্দি শিল্পী বীণা। অভিনেত্রীর ছবি দেখে একের পর এক মন্তব্য করতে থাকেন নেটিজেনরা। রণবীর কাপুরের সঙ্গে কবে বিয়ে করবেন অভিনেত্রী উঠে আসে সেই প্রশ্ন। যদিও সেই সব প্রশ্নের কোনও উত্তর দেননি অভিনেত্রী আলিয়া।

বোন শাহিন ভাট, আকাঙ্খা রঞ্জন কাপুরের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন অভিনেত্রী। আচমকা রণবীরের কাকা রাজীব কাপুরের মৃত্যুর খবর পেয়ে তড়িঘড়ি মুম্বাই ফিরে আসেন আলিয়া। স্পষ্টভাবে না জানালেও কয়েক বছর ধরেই ডেট করছেন রণবীর-আলিয়া। রণবীরের পরিবারের সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বারবার বিয়ের কথা উঠলেও, এই মুহূর্তে বিয়ে করছেন না বলে জানিয়ে দিয়েছিলেন রণবীর কাপুর।

প্রসঙ্গত, আলিয়া-রণবীরকে দেখা যাবে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে। গত বছর ছবিটি মুক্তি পাওয়ার কথা থাকলেও হয়নি। কবে মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’ তার অপেক্ষায় অনুরাগীরা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন