শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নিকের পিছনে গুপ্তচর লাগানোর কারণ জানালেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২১, ৫:৫৮ পিএম

প্রিয়াঙ্কার গোটা পরিবারের সঙ্গে দারুণ সম্পর্ক নিকের। প্রিয়াঙ্কার মা মধু চোপড়া তো জামাই বাবাজী কে শুরু থেকেই আদর আর ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। তবে জানেন কি মায়ের সঙ্গে নিকের সিক্রেট মিটিংয়ের খুঁটিনাটি জানতে রীতিমতো লোক লাগিয়েছিলেন প্রিয়াঙ্কা?

সম্প্রতি নিজের আত্মজীবনী ‘আনফিনিসড’-এর প্রচারে ‘দ্য মর্নিং শো’-তে হাজির প্রিয়াঙ্কা এই সিক্রেট ফাস করেছেন। প্রিয়াঙ্কা বলেন, বিয়ের আগে যেই মুহূর্তে তিনি জানতে পারেন নিক তার মাকে নিয়ে লাঞ্চ ডেটে যাচ্ছেন, অতিরিক্তি সাবধানী হয়ে পড়েন প্রিয়াঙ্কা। বিষয়টা নিয়ে তার অল্প খটকা লেগেছিল অথচ পূর্ব নির্ধারিত মিটিংয়ে ব্যস্ত পিগি চপসের হাতে অন্য কোনও উপায় ছিল না, তাই মা আর হবু বরের উপর নজরদারি করতে নিজের সিকিউরিটিকে নিয়োগ করেছিলেন তিনি।

প্রিয়াঙ্কা বলেন, যারা আমাকে চেনেন তারা জানেন আমি একটু কন্ট্রোল করতে ভালোবাসি। আমার চারপাশের পরিস্থিতি যেন আমার হাতের বাইরে না যায়। আমি আসলে খুব উত্সুক ছিলাম, আমার মিটিং ছিল। ওকে বলাতে নিক বলে, হ্যাঁ, তুমি যাও আমি তোমার মাকে নিয়ে লাঞ্চ ডেটে যাব। এটা খুব অদ্ভূত লেগেছিল, কারণ তখন সবে মাত্র কয়েক সপ্তাহ হল আমরা ডেট করছি, আর ও মুম্বাইয়ে এসে একা আমার মায়ের সঙ্গে লাঞ্চে যাবে! তাই আমি আমার সিকিউরিটিকে পাঠিয়েছিলাম লুকিয়ে ওদের লাঞ্চ খাওয়ার ছবি তুলতে। যাতে আমি ওদের বডি ল্যাঙ্গুয়েজটা স্টাডি করতে পারি’। এই কথা বলে হাসিতে লুটিয়ে পরেন প্রিয়াঙ্কা। তবে সঞ্চালিকা তাকে আশ্বস্ত করে বলেন বিষয়টা অদ্ভূত নয়, খুব স্বাভাবিক।

উল্লেখ্য, ২০১৮ সালের ডিসেম্বরে রাজস্থানের যোধপুরের উমেদভবনে হিন্দু ও ক্যাথলিক রীতি মেনে বিয়ের পর্ব সারেন নিক-প্রিয়াঙ্কা। গত মঙ্গলবারই মুক্তি পেয়েছে নায়িকার আত্মজীবনী ‘আনফিনিসড’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন