মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘বিগ বস ১৪’ হাউস থেকে বেরিয়েই বিয়ে করছেন রাহুল-দিশা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২১, ১:২১ পিএম

পাকা হয়ে গিয়েছে রাহুল বৈদ্য ও দিশা পারমারের বিয়ের দিনক্ষণ। ‘বিগ বস ১৪’ হাউস থেকে বের হওয়ার মাস খানেকের মধ্যেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রাহুল। সংগীত শিল্পীর বোন শ্রুতি সাক্ষাতকারে রাহুল-দিশার বিয়ের খবর নিশ্চিত করেছেন।
আর দিন কয়েকের মধ্যেই শেষ হচ্ছে ‘বিগ বস সিজন ১৪’। চলতি সিজনের সবচেয়ে চর্চিত প্রতিযোগী হিসাবে উঠে এসেছে দুটি নাম- রুবিনা দিলাইক ও রাহুল বৈদ্য। অনেকের মতেই রাহুল এই বছর বিগ বসের ট্রফি জেতার যোগ্য দাবিদার। রাহুলকে যে ভালোবাসা আর সমর্থন গোটা দেশ দিচ্ছে তা দেখে আপ্লুত গায়কের পরিবার। শ্রুতি জানিয়েছেন, তিনি আত্মবিশ্বাসী যে রাহুল বিগ বসের ট্রফিসহই ঘরের বাইরে আসবে। পাশাপাশি বিগ বস থেকে ফিরেই বিয়ের তোড়জোড়ে ব্যস্ত হয়ে পড়বেন তিনি সেকথাও মেনে নিয়েছেন শ্রুতি। চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসছেন রাহুল-দিশা, নিশ্চিত করেন শ্রুতি বৈদ্য। পরিবারের ঘনিষ্ঠমহলের তরফে জানানো হয়েছে, জুন মাসের বেশ কয়েকটি শুভদিন বাছা হয়েছে তবে তারিখ পাকা হয়নি। রাহুল বিগ বসের ঘর থেকে ফিরলে তারপর বিয়ের দিন ঠিক হবে।
উল্লেখ্য, গত বছর নভেম্বরে বিগ বসের ঘরেই দিশার সঙ্গে নিজের চর্চিত প্রেম কাহিনীর খবরে সিলমোহর দেন রাহুল। এবং দিশাকে বিয়ের প্রস্তাব দেন জাতীয় টেলিভিশনে। রাহুলকে বলতে শোনা গিয়েছিল,'আমার জীবনে এমন একজন মানুষ আছে, যাকে আমি গত দু বছর ধরে চিনি। সেই মেয়েটি হল দিশা পারমার, কোনোদিনও নিজেকে এতটা নার্ভাস মনে হয়নি। দিশা আমার মনে হয় তুমি এই পৃথিবীতে সবচেয়ে সুন্দরী। (এরপর হাঁটু গেড়ে বসে, আংটি হাতে নিয়ে) দিশা, তুমি কি আমায় বিয়ে করবে'?
এতদিন পর রাহুলের প্রশ্নের জবাব নিয়ে অবশেষে বিগ বসের ঘরে হাজির হচ্ছেন দিশা। আজ রাতের এপিসোডে রাহুলকে চমকে দিয়ে বিগ বসের ঘরে প্রবেশ করবেন দিশা। এবং রাহুলের বিয়ের প্রস্তাব গ্রহণ করবেন হাসিমুখে।
দুজনেই রাজি বিয়ের জন্য। পরিবারও প্রস্তুতি শুরু করে দিয়েছে পুরোদমে। এখন অপেক্ষা ব্যান্ড-বাজা-বারাতের।
টেলিভিশনের দুনিয়ার পরিচিত নাম দিশা পারমার। স্টার প্লাসের ধারাবাহিক ‘পেয়ার কা দরদ হ্যায়,মিঠা মিঠা পেয়ারা পেয়ারা’তে পংখুরি চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা কুড়িয়েছিলেন দিশা। রাহুল বৈদ্যর সঙ্গে 'ইয়াদ তেরি' নামের এক মিউজিক ভিডিওতে দেখা মিলেছে দিশার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন