রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ম্যানইউর আরেকটি হোঁচট আর্সেনাল আবামেয়াংয়ে

বেনজেমায় সওয়ার রিয়াল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

ম্যাচের ৮৩ সেকেন্ডে গোল হজমের পর ম্যানচেস্টার ইউনাইটেড ঘুরে দাঁড়াল বটে। কিন্তু শেষ রক্ষা হলো না। প্রিমিয়ার লিগে পয়েন্ট টেবিলের তলানির দল ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিয়নের বিপক্ষে পয়েন্ট হারিয়েছে ওলে গুনার সুলশারের দল। গতপরশু রাতে ওয়েস্ট ব্রমউইচের মাঠের ম্যাচটি ১-১ ড্র হয়েছে। মাবিয়া দিয়াগনের গোলে স্বাগতিকরা এগিয়ে যাওয়ার পর সমতা ফেরান ব্রুনো ফের্নান্দেস। লিগে এই নিয়ে টানা দুই ম্যাচে পয়েন্ট হারাল ইউনাইটেড। গত রাউন্ডে এভারটনের সঙ্গে ৩-৩ ড্র করেছিল প্রতিযোগিতার সফলতম দলটি।

একই রাতে টানা দুই হারে পথ হারা আর্সেনালকে কক্ষপথে ফেরালেন পিয়েরে-এমেরিক অবামেয়াং। এই ফরোয়ার্ডের হ্যাটট্রিকের পর দুই গোল করে রোমাঞ্চের আভাস দিলেও শেষ রক্ষা হয়নি লিডস ইউনাইটেডের। ঘরের মাঠে তাদের হারিয়ে প্রিমিয়ার লিগে জয়ে ফিরেছে মিকেল আর্তেতার দল। এমিরেটস স্টেডিয়ামে ৪-২ গোলে জিতেছে আর্সেনাল। স্বাগতিকদের হয়ে অন্য গোলটি করেন এক্তর বেইয়েরিন। লিডসের হয়ে ব্যবধান কমান পাসকেল ও বদলি খেলোয়াড় হেলদার কস্তা। ড্রর পর টানা দুই হার ও পর জয়ের দেখা পাওয়া আর্সেনালের আসরে এটি দশম জয়।
এদিকে বিরতির আগে দুই গোল করে চালকের আসনে বসে গেল রিয়াল মাদ্রিদ। ভ্যালেন্সিয়ার কাছ থেকে মিলল না ঘুরে দাঁড়ানোর প্রত্যয়। লিড ধরে রেখে অনায়াস জয়ে লা লিগার পয়েন্ট তালিকার দুইয়ে ফিরল জিনেদিন জিদানের শিষ্যরা। আলফ্রেদো দি স্তেফানো স্টেডিয়ামে ২-০ গোলে জিতেছে রিয়াল। করিম বেনজেমা স্বাগতিকদের এগিয়ে নেওয়ার পর ব্যবধান বাড়ান টনি ক্রুস।
এই জয়ে লিগে টানা তৃতীয় জয়ে চিরপ্রতিদ্ব›দ্বী বার্সেলোনাকে আবারও টপকে গেছে লস ব্লাঙ্কোসরা। ২৩ ম্যাচে তাদের পয়েন্ট ৪৯। এক ম্যাচ কম খেলা বার্সার অর্জন ৪৬ পয়েন্ট। ২১ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন