শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নতুন প্রোজেক্টে আবারো একসঙ্গে শাহরুখ-আলিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৩ পিএম

পাঁচ বছর পর আবার শাহরুখ-আলিয়া একসঙ্গে জুড়তে চলেছেন এক নতুন প্রোজেক্টে। তবে এক স্ক্রিনে দেখা যাবে না শাহরুখ-আলিয়াকে। আলিয়াকে থাকবেন অনস্ক্রিন আর শাহরুখ বসবেন প্রযোজকের আসনে। ছবির নাম ‘ডার্লিংস’। পরিচালক জসমিত কে রীন। মুম্বাইয়ের মধ্যবিত্ত পরিবারের এক মা-মেয়ের গল্প ‘ডার্লিংস’।

শোনা যাচ্ছে, আলিয়া ভাট স্ক্রিপ্ট শোনা মাত্রই সম্মতি জানিয়েছেন। ‘ডার্লিংস’ ছবির মাধ্যেমে পরিচালনার ময়দানে নামতে চলেচেন জসমিত। এর আগে তিনি ‘ফোর্স-২’, ‘ফ্যানে খান’, ‘পতি পত্নী অউরো উয়ো’ ছবির গল্প লিখেছন তিনি। শেফালি শাহ, বিজয় শর্মা, রোশন ম্যাথিউ-এর মতো অভিনেতা রয়েছেন ‘ডার্লিংস’-এ। শেফালি ছবিতে আলিয়ার মায়ের চরিত্রে অভিনয় করবেন।

সর্বশেষ পাঁচ বছর আগে শাহরুখ-আলিয়া একসঙ্গে অভিনয় করেছিলেন ‘ডিয়ার জিন্দেগি’ ছবিতে। শাহরুখ ছিলেন ডক্টর জাহাঙ্গীর আর আলিয়া ছিলেন কায়রা। ছবির বিষয় ছিল মানসিক স্বাস্থ্য। রোজকার এই গড়পড়তা জীবনের বেড়াজাল ডিঙিয়ে ছবিটি ছিল একেবারে ভিজুয়াল রিলিফ। ডাক্তার শাহরুখ খান কায়রার মন থেকে দূরে সরিয়ে দিয়েছিলেন যাবতীয় টানাপড়েন। ২৫ নভেম্বর ২০১৬, রিলিজের পর ‘ডিয়ার জিন্দেগি’ ছবি নিয়ে কম প্রশংসা হয়নি। বিষয় থেকে শুরু করে কিং খান এবং আলিয়ার অভিনয়ে ধারশায়ী হয়েছিলেন দর্শক।

জানা গেছে এ বছরেই মুক্তি হতে পারে রেড চিলিজ এন্টারটেনমেন্ট প্রযোজিত এই ছবি। ‘ডার্লিংস’ ছাড়াও শাহরুখ খানের প্রযোজনা সংস্থা ববি দেওল, বিক্রাম্ত ম্যাসি, সানিয়া মালহোত্রা অভিনীত ‘লাভ হোস্টেল’, এবং অভিষেক বচ্চন অভিনীত ‘বব বিশ্বাস’ ছবিগুলোর প্রযোজনার দায়িত্ব নিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন