শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

২০ মিনিটের জন্য পূজার পারিশ্রমিক ১ কোটি রূপি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২১, ২:২৪ পিএম

জনপ্রিয় অভিনেত্রী পূজা হেগড়ে অল্প সময়েই তুমুল দর্শকপ্রিয়তা পেয়েছেন। ক্যারিয়ারের পাঁচ বছরেই উঠে এসেছেন আলোচনায়। এবার এই অভিনেত্রী মাত্র ২০ মিনিটের জন্য পারিশ্রমিক নিচ্ছেন ১ কোটি রূপি অর্থাৎ প্রায় ১ কোটি ১৬ লাখ টাকারও বেশি।

বহুল আলোচিত ‘আচার্য’ সিনেমায় অভিনয় করবেন তিনি। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন চিরঞ্জীবী। এছাড়াও গুরুত্বপূর্ণ একটি ভূমিকায় দেখা যাবে রাম চরণকে। আর এতে তার সঙ্গে রোমান্স করতে দেখা যাবে পূজা হেগড়েকে। তবে সিনেমায় খুব বেশি স্ক্রিন শেয়ার করবেন না তিনি। মাত্র ২০ মিনিট অভিনয়ের জন্য এই অভিনেত্রী পারিশ্রমিক নিচ্ছেন ১ কোটি রূপি। নির্মাতারা এতো পারিশ্রমিক দিয়েই সিনেমায় নিয়েছেন তাকে। সম্প্রতি ভারতীয় গণমাধ্যম এমন খবরই প্রকাশ করেছে।

আগামী ৭ মে মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘আচার্য’ সিনেমাটি। কোরাতলা শিবা পরিচালিত ছবিটিতে প্রভাস আমিন ছাড়াও আরও অভিনয় করেছেন কাজল আগরওয়াল ও সুনো সোদ।

পূজা হেগড়ে ২০১৬ সালে হৃত্বিক রোশনের বিপরীতে ‘মহেঞ্জোদারো’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন। অভিষেক ছবিতেই হৃত্বিক রোশনের মত সুপারস্টারের সঙ্গে অভিনয়ের সুযোগ তাকে বলিউডেও এনে দেয় খ্যাতি। এরপর কাজ করেছেন বেশ কিছু সিনেমায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন