শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মালায়ালাম সুপারহিট ছবি ‘দৃশ্যম’ যাচ্ছে হলিউডে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২১, ৫:১৯ পিএম

এবার হলিউডে পাড়ি দিতে চলেছে মালায়ালাম সুপারহিট ছবি ‘দৃশ্যম’। ২০১৩–তে মুক্তিপ্রাপ্ত মোহনলাল বিশ্বনাথন অভিনীত এই থ্রিলার দর্শকমহলে বেশ নজর কাড়ে। মুক্তির প্রায় আট বছর পর মুকুটে জুড়ল আরও এক নতুন পালক। ভারতীয় গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে এই সুখবরটা নিজেই জানালেন পরিচালক জীথু জোসেফ। পরিচালক জানান এই ছবি রিমেক হলেও তৈরি হতে চলেছে সম্পূর্ণ অন্য মোড়কে। দৃশ্যম–এর ইংরেজি ভার্সন তৈরি হবে একটি মহিলা চরিত্রকে কেন্দ্র করে।

পরিচালক আরও জানান হলিউডে রিমেক করার এই প্রস্তাবটি যিনি দেন, তিনিও একজন ভারতীয়। তবে ইংরেজি ভাষায় দৃশ্যম–এ থ্রিলারের গন্ধ থাকলেও ছবিটি তৈরি হবে একজন মহিলা কে কেন্দ্র করে। একজন কন্যা সন্তানের মা। যিনি ক্রমশ ঘটিয়ে চলে অপরাধমূলক ঘটনা । এইভাবেই এগোয় গল্প। মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যেতে পারে একাডেমি পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী হিলারি সোয়াঙ্ক। ‘দৃশ্যম’– এর চিত্রনাট্য ইতিমধ্যেই পাঠিয়ে দেওয়া হয়েছে। আপাতত উত্তর আসার অপেক্ষা।

উল্লেখ্য ১৯ ফেব্রুয়ারি আমাজন প্রাইমে মুক্তি পাচ্ছে ‘দৃশ্যম ২’। মালায়ালাম ছবি ‘দৃশ্যম’–এর সিক্যুয়েল হল ‘দৃশ্যম ২’। কোভিড পরিস্থিতির মধ্যেই শুটিং হয় এই ছবির। সব ধরনের সুরক্ষার কথা মাথায় রেখেই হয় শুটিং। মোহনলাল, মীনা, আনসিবা ছাড়াও এই সিক্যুয়েলে দেখা যাবে মুরলী গোপি, গনেশ কুমারসহ আরও অনেক অভিনেতাদের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন