রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ফের অভিনয়ে ফিরলেন জয়া বচ্চন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২১, ৯:১৭ এএম

৯ বছর পর ফের অভিনয় জগতে ফিরলেন জয়া বচ্চন। তবে এবার হিন্দি নয়, মারাঠি সিনেমা করছেন তিনি। এই সিনেমার পরিচালনা করছেন পরিচালক গজেন্দ্র আহিরে। তার হাত ধরেই ফের কামব্যাক করছে এই অভিনেত্রী। 
 
এই প্রথম কোনও মারাঠি সিনেমায় অভিনয় করছেন এই বর্ষীয়ান অভিনেত্রী। যতবারই তিনি পর্দায় এসেছেন তাঁর অভিনয়ে মুগ্ধ হয়েছেন দর্শক থেকে শুরু করে ছবি সমালোচকের দল। 
 
উল্লেখ্য, আগামী মার্চ মাসে মাত্র ২০ দিনের মধ্যে এই ছবির শুটিং শেষ হবে। গজেন্দ্র আহিরের পরিচালনায় মুক্তি পাওয়া মারাঠি ছবি 'শেভরি','অনুমতি' এবং 'দ্য সাইলেন্স' বক্স অফিসে যেমন সফল হয়েছে তেমনই প্রশংসিত হয়েছে সমালোচকদের বয়ানেও। 
 
এর আগে জয়া বচ্চনের সর্বশেষ সিনেমা ছিল 'সানগ্লাস'। এই সিনেমায় তার বিপরীতে ছিলেন নাসিরুদ্দিন শাহ। সেই সিনেমার পরিচালনা করেছিলেন ঋতুপর্ণ ঘোষ। 'সানগ্লাস' সিনেমাটি এখনো মুক্তি পায়নি। 
 
বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের সঙ্গে ১৯৭৩ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়ার পর পাদপ্রদীপের আলো থেকে অনেকটাই আড়ালে চলে যান জয়া বচ্চন। তবে বিয়ের পরও তিনি উপহার দিয়েছেন কাভি খুশি কাভি গাম, হাজার চৌরাসি কি মা  ও কাল হো না হোর মতো ব্লকবাস্টার ছবি।
 
১৯৬৩ সালে সত্যজিৎ রায়ের পরিচালনায় মহানগর দিয়ে সিনেমায় অভিনয় শুরু করেন জয়া। এরপর গুড্ডি (১৯৭১), উপহার (১৯৭১), কোশিশ (১৯৭২), কোরা কাগজ (১৯৭৪) সিনেমা দিয়ে জনপ্রিয়তা পান তিনি।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন