শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অভিনেতা অক্ষয় এখন ফোটোগ্রাফার!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২১, ১০:১৫ এএম

একের পর এক ফিল্মের শুটিংয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন করছেন অভিনেতা। জয়সলমেরের ‘বচ্চন পান্ডে’র শুটিংয়ে ব্যস্ত অক্ষয় কুমার। কমেডি ড্রামা ছবিতে অক্ষয়ের সঙ্গে রয়েছেন কৃতি শ্যানন, জ্যাকলিন ফার্নান্ডেজ ও আরশাদ ওয়ার্সি। শোনা যাচ্ছে, ‘খিলাড়ি’ কুমার দারুণ সময় কাটাচ্ছেন ফিল্ম সেটে। শুধু অভিনয় নয়, ছবিও তুলে বেড়াচ্ছেন অক্ষয়। তার প্রমাণও মিলেছে সহঅভিনেত্রীর ইনস্টা আইডিতে।
 
মঙ্গলবার সন্ধ্যায় অভিনেত্রী কৃতি শ্যানন এক স্টানিং ছবি পোস্ট করেন নিজের ইনস্টা হ্যান্ডেলে। রোদ্দুর এসে পড়ছে কৃতির মুখে, আর অভিনেত্রীকে লাগছে আরও আরও মোহময়ী। ছবি দেখে বোঝা যাচ্ছে নিশ্চয়ই কোনও পাকা হাতে তোলা সেই ছবি। ক্যাপশানে কৃতি লেখেন, ‘যখন বচ্চন পান্ডে অক্ষয় কুমার একজন ফোটোগ্রাফার হয়ে ওঠেন।’
 
শুটিংয়ে মাঝে যে অক্ষয় কুমার ভীষণভাবে ক্যামেরা ক্লিকেও মজেছেন তা কিন্তু কৃতির ছবি দেখে বোঝা যাচ্ছে। কৃতি এবং অক্ষয়কে এর আগে ‘হাউসফুল-ফোর’ (২০১৯) এ একসঙ্গে কাজ করেছেন। ছবিটি বক্স অফিসে বেশ সাফল্যও পেয়েছে। যা মনে হচ্ছে, আবার অক্ষয়-কৃতির ম্যাজিক স্ক্রিনে ফুটে উঠবে।
 
‘বচ্চন পান্ডে’ ছবিতে অক্ষয় কুমার একজন গ্যাংস্টার, যার স্বপ্ন সে একদিন অভিনেতা হবে। ছবির ফার্স্ট লুকে গ্যাংস্টার বচ্চনের ইনটেন্স লুক নডর কেড়েছিল। কৃতি শ্যানন একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করছেন। ‘বচ্চন পান্ডে’ ছবির জন্য যে পারিশ্রমিক অক্ষয় নিয়েছেন তা ভীষণ কম। কারণ প্যান্ডেমিক পরবর্তী সময়ে বন্ধু-প্রযোজক সাজিদ নাদিওয়ালাকে সাহায্য করতেই অক্ষয়ের এই সিদ্ধান্ত।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন