শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

যে কোনও মুহূর্তে আসতে পারে সুখবর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২১, ৩:৪৫ পিএম

যে কোনও মুহূর্তে কাপুর পরিবারে আসতে পারে সুখবর। শোনা যাচ্ছে, আজই দ্বিতীয় সন্তানের জন্ম দিতে পারেন অভিনেত্রী কারিনা কাপুর খান। ইতিমধ্যেই নবাব পরিবারে কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে।
 
সূত্রের খবর আজ ১৮ ফেব্রুয়ারিতেই মা হবেন কারিনা। চতুর্থবারের জন্য বাবা হবেন ছোটে নবাব সাইফ আলি খান। দাদা হবে ছোট্ট তৈমুর। নতুন অতিথিকে স্বাগত জানাতে সাইফ-কারিনার নতুন বাড়িতে একে একে আসতে শুরু করেছেন পরিবারের সদস্যরা। বুধবার বিকেলের পর থেকে করিনার বাড়িতে একে একে আসতে শুরু করেন পরিবারের সদস্যরা। দিদি করিশ্মা কাপুর, মা ববিতা, সাইফের প্রথম পক্ষের ছেলে ইব্রাহিম খানের পাশাপাশি নতুন বাংলোতে পৌঁছে যান সাইফের বোন সোহা আলি খান। 
 
১৫ ফেব্রুয়ারি মা হতে পারেন এ কথা সাংবাদিকদের জানিয়েছিলেন কারিনার বাবা রণধীর কাপুর। তিনি বলেন, “চিকিৎসকরা ১৫ ফেব্রুয়ারি ডেট দিয়েছেন। সে দিনই দ্বিতীয়বারের জন্য মা হতে পারেন বেবো।” ১৫ ফেব্রুয়ারি রাতে রণধীর কাপুরের ৭৪ তম জন্মদিন ছিল। সেদিন রাতে কারিনাকে দেখা যায় রণধীরের বাড়িতে যেতে। সেদিন রাতের পরে কারিনাকে আর বাড়ির বাইরে দেখা যায়নি। তবে জল্পনা বাড়ে কারিনার বাবা-মা, ববিতা এবং রণধীর কাপুরের চার্চে প্রার্থনার ছবি ভাইরাল হতেই। বান্দ্রার মাউন্ট মেরি চার্চে মঙ্গলবার প্রার্থনা করতে গিয়েছিলেন তারা।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন