শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নেহা-রণধাওয়ারের সম্পর্ক নিয়ে গুঞ্জন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২১, ১০:৩৭ এএম

বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কাক্কার। কয়েকমাস আগে তিনি পাঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিং কে ভালোবেসে ধুমধাম করে বিয়ে করেন। বিয়ের আগে নিজেদের একটি মিউজিক অ্যালবামও লঞ্চ করেন নেহা-রোহন। তবে ফের নেহার সম্পর্ক নিয়ে উত্তেজনার পারদ চড়ল। গায়ক গুরু রণধাওয়ার সঙ্গে জড়াল তার নাম। বর্তমানের দিনে তার সবকটি গানের অ্যালবাম খুব জনপ্রিয়। তাকে নিয়ে যুবাদের মধ্যে একটা আলাদা ক্রেজ তৈরি হয়েছে। কিন্তু নেহার সঙ্গে তার সম্পর্ক নিয়ে কেন হঠাৎ গুঞ্জনের কারণ রণধাওয়ার একটি সোশ্যাল মিডিয়া পোস্ট।

সম্প্রতি গুরু রণধাওয়া তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নেহার সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। পাথরের উপর গোলাপি শাড়ি পরে শুয়ে আছেন নেহা। নেহার গালে হাত দিয়ে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন গুরু। এই ছবি পোস্ট করে গুরু লিখলেন, "আরও ভালোবাসতে চাই'। নেহা কক্করকে ট্যাগ করে এই পোস্ট করেন তিনি। আর তারপর থেকেই শুরু হয় জল্পনা।

কয়েক দিন আগে মজা করেই রোহনপ্রীতের নামে অভিযোগ করেছিলেন নেহা। তবে কি সেটাই সত্যি হতে চলেছে ! তবে শুধু গুরু নয় এই পোস্ট শেয়ার করলেন নেহা কাক্কারও। তিনিও গুরুকে বললেন, আরও ভালো বাসতে চাই। বিষয়টা খোঁজ নিতে গিয়ে দেখা গেল ফের গুজব ছড়াচ্ছেন নেহা। আসলে গুরু রণধাওয়ার সঙ্গে তার নতুন মিউজিক অ্যালবাম 'অর পেয়ার করনা হ্যায়'-এর প্রচার করছেন এভাবে। এই পোস্ট দেখা মাত্রই শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন