মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো হিনা খানের ভিডিও

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২১, ৩:৪৪ পিএম

হিনা খান বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সেই সঙ্গে মডেল। হিনা সব সময় তার ফ্যাশনের জন্য আলোচনায় থাকেন। সাহসী পোশাকে তাকে নানা সময় ফটোশ্যুট করতে দেখা যায়। ছোট পর্দা থেকেই অভিনয়ের শুরু। কিছুদিন আগে একতা কাপুরের 'কসৌটি জিন্দেগি কি' ধারাবাহিকে কমলিকার চরিত্রে ঝড় তুলেছেন হিনা খান। কমলিকার স্টাইল নিয়ে আলোচনা শুরু হয়েছিল বলি মহলে। হিনা খান বিগবস বিজেতাও। তার মিষ্টি স্বভাব ও বুদ্ধি দিয়ে জিতেছিলেন বিগবসের খেতাব।

হিনা খানের একটি ভিডিও সম্প্রতি তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। হিনা ইনস্টাগ্রামে খুব অ্যাক্টিভ। জীবনের সব খুটিনাটি বিষয় তিনি ভক্তদের সঙ্গে ভাগ করে নেন এই সোশ্যাল মিডিয়ায়। আর সেই কারণেই কিছু না করেও সারা বছর আলোচনায় থাকেন তিনি।

হিনা একটি ভিডিও পোস্ট করেছেন ইনস্টাতে। সেখানে দেখা যাচ্ছে শটস আর হোয়াইট শার্ট পরে আছেন তিনি। হঠাৎ করেই আলো আধারিতে ঘিরে যায় ভিডিও। দেখা যায় হিনার পোশাক বদলে গেল। অর্ন্তবাস আর শটসে দেখা গেল তাকে। এই পোশাকেই ক্যামেরার সামনে নাচতে শুরু করলেন তিনি। এই ভিডিও দেখার পর হিনার ফ্যানেরা কমেন্ট করেছেন, 'আপনি কি ভুলে গিয়েচিলেন ক্যামেরা চলছে?" অনেকেই প্রশংসা করেছেন হিনার। তবে এই ভিডিও যে একেবারেই ভুল করে নয় তা স্পষ্ট। হিনা যদিও ফ্যানেদের কোনও জবাব দেননি। আপাতত এই ভিডিও নিয়ে আলোচনা শুরু হয়েছে নেট পাড়ায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন