মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কক্সবাজার সৈকতে মানুষের ঢল

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২১, ৫:৫২ পিএম

পর্যটন শহর কক্সবাজার সৈকতে আজ মানুষের ঢল নেমেছে। পর্যটন মৌসুমের প্রায় শেষ। সাপ্তাহিক ছুটির সাথে মাতৃভাষা দিবস এর ছুটিতে অবকাশ যাপনে মানুষ হুমড়ি খেয়ে পড়েছে পর্যটন নগরী কক্সবাজারে।

সৈকতের লাবনী পয়েন্ট, সীইন পয়েন্ট, কলাতলীর ডলফিন পয়েন্ট সহ ইনানী, হিমছড়ি ও টেকনাফ সৈকতে আজ ঢল নেমেছে পর্যটকে।

একইভাবে দেশের একমাত্র প্রবাল দ্বীপ সেন্টমার্টিনে মুখর হয়েছে পর্যটকে। শহরের পার্শ্ববর্তী দ্বীপ উপজেলা মহেশখালীতে বেড়েছে পর্যটকের পদচারণা।

জানা গেছে, করোনা শীতিলতা, শিক্ষা প্রতিষ্ঠান সমুহ বন্ধ থাকা এবং শীতের প্রকোপ শেষে সব শ্রেণী পেশার মানুষ কক্সবাজার ভ্রমণে আসছেন।

খবর নিয়ে জানা গেছে, গত সপ্তাহের শুরু থেকে অবকাশ যাপনের জন্য মানুষ কক্সবাজার আসতে শুরু করেছেন। আর এজন্য কয়েকমাস আগে থেকেই হোটেল মোটেল বুকিং দিয়ে রাখা হয়েছে।

হোটেল মোটেল জোনে খবর নিয়ে জানা গেছে, তারাকা হোটেল থেকে সাধারণ হোটেল পর্যন্ত কোথাও রুম খালী নেই। এমনকি আজ এবং আগামী কয়দিন আগে বুকিং না দিয়ে যারা কক্সবাজার আসছেন তাদের রাত যাপনের কোন স্থান হবেনা। যানবাহনে, রাস্তায় অথবা শহরের বাসাবাড়িতে রাত যাপন করতে হবে তাদের।

হোটেল সীগালের সিইও ইমরুল হাসান রুমী বলেন, এবারে বেশ বালো পর্যটক এসেছেন।

এপ্রসঙ্গে হোটেল মোটেল গেষ্ট হাউজ সমিতির নেতা আলহাজ্ব আবুল কাসেম সিকদার বলেন, মাতৃভাষা দিবসের ছুটিতে বেশ ভালো পর্যটক এসেছে। এটি করোনা সংকটের ক্ষতি পোষাতে সহায়ক হবে।

টুরিস্ট পুলিশের এসপি জিল্লুর রহমান বলেন, সৈকতে আইন শৃঙ্খলা বাহিনীর সতর্ক নজদারী রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন