শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আ.লীগের দু’পক্ষের সংঘর্ষে আহত ১২

ঘটনাস্থল রূপগঞ্জে বস্ত্র ও পাটমন্ত্রীর বাসভবন

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৪ এএম

পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর (বীর প্রতীক) রূপগঞ্জের রূপসীর বাসভবনে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১২ জন আহত হয়েছে বলে জানা গেছে। মন্ত্রীর বাসভবনে সংঘর্ষের খবর রূপগঞ্জে ছড়িয়ে পড়লে সমালোচনার সৃষ্টি হয়। গতকাল সকাল ১০টার দিকে রূপসী এলাকায় এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, রূপসী বাসভবনে প্রতি শুক্রবার পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) নেতা-কর্মীদের সময় দিয়ে থাকেন। কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি ও প্রতিপক্ষ কাঞ্চন পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক পনির হোসেন মন্ত্রীর সঙ্গে দেখা করতে রূপসী বাসভবনে আসেন। এসময় গোলাম রসুল কলি গ্রুপের লোকজন পনির হোসেনসহ তার লোকজন দেখে ক্ষিপ্ত হয়। এক পর্যায়ে মন্ত্রীর সামনেই উভয় গ্রুপের লোকজন কথা কাটাকাটি ও মারপিটে জড়িয়ে পড়েন। এসময় প্যানেল মেয়র পনির হোসেন, হাসান, শরিফ, ফারুক, রাশেদসহ কমপক্ষে অন্তত ১২ জন আহত হয়েছেন। তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলেও জানা গেছে। এসময় পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে স্থানীয় আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান হাবিবসহ নেতারা উভয়পক্ষের হট্টগোল থামানোর চেষ্টা করেন। পরে পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর সহযোগিতায় মারপিট থামানো হয়। মন্ত্রীর বাসভবনে এমন ঘটনাকে ন্যাক্কারজনক বলে মনে করেন স্থানীয়রা।
স্থানীয় সূত্রে জানা গেছে, রাজনৈতিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘ দিন ধরেই কাঞ্চন পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক পনির হোসেনের সঙ্গে কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলির বিরোধ চলে আসছিলো। গত ১৫ ফেব্রুয়ারি বিকেলে বিরাব বাজারে পনির হোসেনের কার্যালয়ে হঠাৎ করে গোলাম রসুল কলির নেতৃত্বে অতর্কিত হামলা চালানো হয়। গতকাল সকালে পনির হোসেন তার লোকজনসহ হামলা-ভাঙচুরের ঘটনার বিচার দিতে পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর রূপসী বাসভবনে যায়। সেখানে প্রতিপক্ষ গোলাম রসুল কলিসহ তাদের লোকজনও উপস্থিত ছিলেন। মন্ত্রীর বাসভবনে দুই গ্রুপ মুখোমুখি হলে এ ঘটনা ঘটে।
এ ব্যাপারে প্যানেল মেয়র পনির হোসেন বলেন, যে ঘটনা ঘটেছে সেটা মন্ত্রীর সামনে তার বাড়িতে ঘটেছে। তিনি এ ঘটনার সমাধান করবেন। এ ব্যাপারে গণমাধ্যমে কথা বলতে রাজি নই। এ ব্যাপারে জানতে বস্ত্র ও পাটমন্ত্রীর ব্যক্তিগত সহকারী এমদাদুল হকের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসিনুল কাদির বলেন, বিষয়টি আমার জানা নেই। তবে কোন লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন