সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শাহিদ কাপুরও চলে এলেন ওয়েব দুনিয়ায়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২১, ১০:২২ এএম

ওয়েব দুনিয়ার জালে এখন সবাই জড়িয়েছেন। দর্শকও বুঁদ হয়ে থাকছেন সিরিজে। কিছু কিছু ওয়েব সিরিজ তো আবার সিনেমার থেকেও বেশি জনপ্রিয়। নামকরা অভিনেতারা এখন ওয়েব সিরিজে অভিনয় করছেন। শাহিদ কাপুর–ই বা বাদ থাকেন কেন? তিনিও এবার নাম লেখালেন সিরিজের খাতায়।

একটি ড্রামা–থ্রিলার ওয়েব সিরিজে অভিনয় করবেন শাহিদ কাপুর। পরিচালনায় রাজ নিদিমরু এবং কৃষ্ণ ডিকে। রাজকুমার রাওকে নিয়ে ‘স্ত্রী’ করার পর এই পরিচালকদ্বয় ইন্ডাস্ট্রিতে নিজেদের জায়গা করে নিয়েছেন। এরপর ‘ফ্য়ামিলি ম্যান’ওয়েব সিরিজ করার পর এই পরিচালকদ্বয়ের বাজার এখন তুঙ্গে। এঁদের সঙ্গেই এবার জুটি বাঁধছেন শাহিদ কাপুর।

রাজ এবং ডিকে দু’জনেই শাহিদকে ভেবেই স্ক্রিপ্ট লিখেছেন। নতুন ওয়েব সিরিজে থ্রিলারের সঙ্গে আছে ‘ডার্ক হিউমর’। ওয়েব সিরিজের নাম এখনও ঠিক হয়নি। শাহিদ কাপুর মূল চরিত্রে অভিনয় করলেও বাকি কারা থাকছেন তাও এখনও ঠিক হয়নি। কাস্টিংয়ের কাজ চলছে।

রাজ এবং ডিকের সঙ্গে জুটি বেঁধে খুশি শাহিদ কাপুর। তিনি বলেছেন “ রাজ–ডিকের সঙ্গে কাজ করার জন্য আমি মুখিয়ে ছিলাম। ওঁদের মত পরিচালকদ্বয়ের হাত ধরে আমার ডিজিট্যাল ডেবিউ হচ্ছে, এর থেকে ভাল আর কী হতে পারে! আমি ওঁদের ‘ফ্যামিলি ম্যান’ দেখেছি। দারুণ লেগেছে আমার। ওঁরা যখন আমায় ওয়েব সিরিজের গল্পটা শোনাল, আমি আর ‘না’করতে পারলাম না। খুব ভাল স্ক্রিপ্ট লিখেছে ওঁরা। দর্শক কবে আমাদের ওয়েব সিরিজটা দেখতে পারবে, আমি শুধু সেইজন্য অপেক্ষা করছি।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন