শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘সার্কাস’-এ ক্যামিও চরিত্রে অভিনয় করছেন দীপিকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২১, ১২:৩১ পিএম

পরিচালক রোহিত শেট্টি জোরকদমে শুটিং করছেন তার নতুন ছবি ‘সার্কাস’–এর। ‘কমেডি অফ এররস’ থেকে অনুপ্রাণিত হয়ে রোহিত শেট্টি বানাচ্ছেন এই ছবি। দমফাটা হাসির গল্প। ছবিতে অভিনয় করছেন রণবীর সিং, বরুণ শর্মা, জ্যাকলিন ফানার্ন্ডেজ এবং পূজা হেগড়ে। এখন শোনা যাচ্ছে ‘সার্কাস’ এর একটি ‘ক্যামিও’ চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাডুকোন। একটি নাচের দৃশ্যে তাকে দেখা যাবে। তবে এই ছবিতে দীপিকা কোনভাবেই ‘আইটেম গার্ল’ নয়। নাচের দৃশ্য ছাড়াও টুকরো টুকরো কয়েকটি দৃশ্যেও তাকে দেখা যাবে। শোনা যাচ্ছে তিনদিন শুটিংও করে ফেলেছেন দীপিকা।

বিয়ের পর এই নিয়ে দ্বিতীয় ছবিতে একসঙ্গে অভিনয় করলেন দীপিকা–রণবীর। এর আগে কপিল দেবের বায়োপিক ‘83’-এ একসঙ্গে অভিনয় করেছেন স্বামী–স্ত্রী। অবশ্য ‘83’-এও ‘ক্যামিও’ করেছেন দীপিকা। এই মুহূর্তে দীপিকা পাডুকোন শাহরুখ খান–জন আব্রাহামের সঙ্গে ‘পাঠান’–এর শুটিং করছেন। ‘পাঠান’–এর শুটিংয়ের মাঝেই তিনি ‘সার্কাস’–এর শুট করলেন। পরিচালক শকুন বাত্রার পরের ছবির শুটিংও দীপিকা শেষ করে ফেলেছেন। এই ছবির প্রযোজক করণ জোহর।

মুম্বাইতে এখন ‘সার্কাস’–এর শুটিং চলছে। শেষ হতে হতে পরের মাস। ‘কমেডি অফ এররস’ থেকে অনুপ্রাণিত হয়ে গুলজারও কাল্ট ছবি বানিয়েছিলেন ‘আঙুর’। তবে ‘সার্কাস’–এর রিলিজ নিয়ে এখনও কিছু ভাবেননি রোহিল শেট্টি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন