রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘দৃশ্যম ২’ দিয়ে ফিরছে অজয়-টাবু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২১, ৩:৩০ পিএম

শুক্রবার আমাজন প্রাইমে মুক্তি পেয়েছে মোহনলালের ‘দৃশ্যম’। যা ইতিমধ্যেই দর্শকমহলে কুড়িয়েছে ভূয়সী প্রশংসা। হিন্দিতে দৃশ্যম–এর প্রথম সিজনও বেশ প্রশংসিতও হয়েছিল। ছবির প্রথম অংশের ধারাবাহিকতা বজায় রেখেই আসতে চলেছে ‘দৃশ্যম ২’।

বলিউড সূত্রে খবর অজয় দেবগন এবং কুমার মাঙ্গাত সেইদিন থেকে দৃশ্যম২ এর পুননির্মাণের অধিকার কেনার সিদ্ধান্ত নিয়ে্ছিলেন যেদিন এই ছবির ঘোষণা হয়। আপাতত শুটিংয়ের জন্য তারিখ বাছাই করছেন অজয়। সম্ভবত চলতি বছরের শেষেই শুরু করবেন নতুন ছবির কাজ। ‘দে দে প্যায়ার দে’র পর আবার পুরোনো বন্ধু টাবু সঙ্গে বড়পর্দায় দেখা যাবে অজয় কে। অন্যান্য ছবিগুলির কাজ নায়ক গুছিয়ে নিলেই এই বছরের শেষদিকে নির্মাতারা শুরু করবেন ‘দৃশ্যম ২’ এর শুটিং। আশা করা যাচ্ছে নতুন বছরেই মুক্তি পাবে দৃশ্যমের হিন্দি সিক্যুয়েল।

শ্রিয়া সরণ, ইশিতা দত্তকেও কি দেখা যাবে এই সিক্যুয়েলে? আশা করা যাচ্ছে পুরোনো সদস্যদেরকেও দেখা যেতে পারে এই সিক্যুয়েলে। তবে পরিচালক নিশিকান্ত কামাতের মৃত্যুর পর এই সিক্যুয়েল পরিচালনা নিয়ে বেশ চিন্তিত অজয় এবং কুমাররা। সুজয় ঘোষ সহ বেশ অনেকগুলি নাম উঠে এলেও, সম্ভবত হিন্দি সিক্যুয়েলও পরিচালনা করবেন জিতু জোসেফ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন