শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রকাশ্যে এলো চেহরে’-র পোস্টার , মুক্তি পাবে এপ্রিলে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ৩:৪৯ পিএম

আগামী ৩০শে এপ্রিল সিনেমাহলে মুক্তি পাচ্ছে 'চেহরে'। ছবিতে অভিনয় করছেন অমিতাভ বচ্চন, ইমরান হাশমি, অনু কাপুর, ধৃতিমান চট্টোপাধ্যায়। মঙ্গলবার বিগ-বি নিজের ইনস্টাগ্রামে এই ছবির মুক্তির দিনের কথা ঘোষণা করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, 'চেহারার থেকে বড় কোনও মুখোশ হয়না। সত্য উদঘাটনের সময়।' অ্যামাজন প্রাইমে মুক্তি পেতে চলেছে ছবিটি। গত বছরেই মুক্তি কথা ছিল এই ছবিটি, কিন্তু করোনার জেরে ছবি মুক্তির দিন পিছিয়ে যায়। 
 
‘চেহরে’-র শুটিং অনেক দিন আগেই শেষ হয়ে গিয়েছিল। করোনার কারণে ছবিটি রিলিজ করতে পারেনি। ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রিয়া চক্রবর্তী। ২০১৯ সালে ছবিটির শুটিং শুরু হলে ছবিতে নিজের ‘লুক’ শেয়ার করেছিলেন রিয়া। অথচ পোস্টারে কোথাও তার ছবি নেই! এমনকী নাম অবধি নেই! এই ‘মিসিং’ কি ইচ্ছাকৃত?
 
পোস্টারে রিয়ার ‘মিসিং’ নিয়ে প্রযোজনা সংস্থা থেকে কেউ কোনও কথা বলেননি। পরিচালক রুমি জাফরিকে এই নিয়ে জিজ্ঞস করা হয়ে তিনি শুধু বলেন “ রিয়ার সঙ্গে আমি দেখা করেছি। ও খুব শান্ত হয়ে গিয়েছে। বেশি কথা বলেনি। অবশ্য ওকে দোষ দেওয়া যায় না। সব কিছু আগে ঠিক হোক। আমার মনে হয় ওর অনেক কিছু বলার আছে।” কিন্তু পোস্টারে কেন বাদ তা নিয়ে অবশ্য পরিচালক কিছু বলেননি।
 
উল্লেখ্য ১৮ জুন সিনেমা হলে মুক্তি পাচ্ছে অমিতাভ বচ্চনের ‘ঝুন্ড’। তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় এই ছবির পোস্টার দিয়ে মুক্তির তারিখ জানিয়েছেন। এই ছবির পরিচালক নাগরাজ মঞ্জুলে। ‘ঝুন্ড’ ছাড়াও অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ও রুমি জাফরির ‘চেহরে’ ছবিতে অভিনয় করেছেন অমিতাভ। ‘ব্রহ্মাস্ত্র’-তে অমিতাভের সঙ্গে আছেন রণবীর কপূর ও আলিয়া ভাট।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন