শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ছাতকে ব্যাংক কর্মকর্তার রহস্যজনক মৃত্যু

ময়না তদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ৩:৫২ পিএম

সুনামগঞ্জের ছাতকে এখলাছুর রহমান আশরাফী (৩৭) নামের এক ব্যাংক কর্মকর্তার রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে লাশের ময়না তদন্ত শেষে তার স্বজনদের কাছে হস্তান্তর করেছে থানা পুলিশ। তিনি চাঁপাইনবাবগঞ্জের নাচল উপজেলার সাবদালপুর গ্রামের বাসিন্দা ও এবি ব্যাংক ছাতক শাখার প্রিন্সিপাল অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

জানা যায়, এখলাছুর রহমান আশরাফী ব্যাংক সংলগ্ন বাগবাড়ী এলাকার মাসুক মিয়া মালিকানাধীন একটি বাসায় ভাড়া থাকতেন। মঙ্গলবার সকালে ওই কর্মকর্তা ব্যাংকে না আসায় ব্যাংক কর্তৃপক্ষ তার বাসায় এক কর্মচারীকে পাঠান। বাসায় গিয়ে ওই কর্মচারী আশরাফীকে বিছানায় অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। বিষয়টি ব্যাংক কর্তৃপক্ষকে জানানো হলে কর্তৃপক্ষ তাকে দ্রুত ছাতক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে সুনামগঞ্জের সিনিয়র পুলিশ সুপার, ছাতক সার্কেল বিল্লাল হোসেন, ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ নাজিম উদ্দিন এবং ওসি অপারেশন মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। ছাতক থানার উপ পরিদর্শক ইয়াছিন মিয়া জানান, ময়না তদন্ত শেষে মঙ্গলবার রাতেই তার স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজিম উদ্দিন জানান, ময়না তদন্তের পর তার মৃত্যুর কারণ জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন