শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ছাতকে দুই চেয়ারম্যানসহ ১০ প্রার্থীর মনোনয়ন বাতিল

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২১, ৯:৪২ পিএম

সুনামগঞ্জের ছাতকে ১০ ইউনিয়নের সকল প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই করা হয়েছে। মনোনয়ন পত্র বাছাই কালে দুই চেয়ারম্যান ও ৮ সদস্য-সদস্যা প্রার্থীর মনোনয়নপত্র রিটার্নিং অফিসার কর্তৃক প্রাথমিকভাবে বাতিল করা হয়েছে। বৃহস্পতিবার মনোনয়নপত্র বাছাই কালে বিভিন্ন ত্রুটির কারণে তাদের মনোনয়নপত্র প্রাথমিকভাবে বাতিল ঘোষণা করা হয়।

মনোনয়নপত্র বাতিলরা হলেন, জাউয়াবাজার ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী রেজা মিয়া তালুকদার ও ছৈলা-আফজলাবাদ ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী আবদুল খালিক। রেজা মিয়া তালুকদার আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ও আবদুল খালিক স্বতন্ত্র প্রার্থী বলে জানা গেছে।

এদিকে জাউয়াবাজার ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্যা প্রার্থী বেদেনা বেগম ও ১নং ওয়ার্ডের সাধারণ সদস্য প্রার্থী তৈমুছ আলীর মনোনয়নপত্র বাতিল করা হয়।

গোবিন্দগঞ্জ-সৈদেরগাও ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্যা প্রার্থী কাজী রেহেনা বেগম, ইসলামপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্যা প্রার্থী সজনা বালা দাসের মনোনয়ন পত্র রিটার্নিং অফিসার কর্তৃক বাতিল করা হয়েছে।

দোলারবাজার ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সদস্য প্রার্থী আবুল খয়ের, কালারুকা ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য প্রার্থী কামাল উদ্দিন ও আউলিয়া হোসেনের মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে।

ছাতক সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সদস্য প্রার্থী আবদুস শহিদেরও মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে। তিনি সরকারি ডিলার থাকার কারণে তার মনোনয়ন পত্র বাতিল করা হয়। এ ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য প্রার্থী কাজী ইব্রাহিম আলী ও উত্তর খুরমা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য প্রার্থী এখলাছুর রহমান ময়না ঋণখেলাপী ছিলেন। তাৎক্ষনিক ঋণ পরিশোধ করায় এ দুই প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন