শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দোয়ারাবাজারে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ১০:৩০ পিএম

সুনামগঞ্জের দোয়ারাবাজারে পুকুরের পানিতে ডুবে চয়ন দাস (৭) ও নিরব দাস (৫) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (২২ নভেম্বর) বিকেলে উপজেলার মান্নারগাঁও ইউনিয়নে এ ঘটনা ঘটে। নিহত শিশু চয়ন দাস সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার সাচনা বাজার ইউনিয়নের দুর্লভপুর গ্রামের কনাই দাসের ছেলে। আর নিরব দাস দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের মান্নারগাঁও গ্রামের নান্টু দাসের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, চয়ন দাস ১৫ দিন আগে তার মায়ের সাথে মাসীর বাড়ি মান্নারগাঁও গ্রামের নিরব দাসের বাড়িতে বেড়াতে আসে। তারা দুজনই বাড়ির পাশে খেলাধুলায় মত্ত ছিল। সোমবার বিকেলে শিশু দুজনকে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে পায়নি। অবশেষে বসত ঘর সংলগ্ন উত্তরের পুকুরে নেমে খোঁজাখুঁজির সময় নিহত নিরব দাসের কাকা পিন্টু দাস শিশু দুটিকে অচেতন অবস্থায় উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানের কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কোন অভিযোগ না থাকায় মরদেহ দুইটি উদ্ধার করে পারিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন