বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ফেসবুকে ইসলাম ও মোহাম্মদ (সাঃ)কে নিয়ে কটূক্তি : হিন্দু স্কুল ছাত্র আটক

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ৯:২৬ পিএম

ফেসবুকে ইসলাম ও নবী করিম (সাঃ) সম্পর্কে কটূক্তি করার অভিযোগে কৌশিক রায় তনু (১৭) নামের এক হিন্দু কিশোরকে আটক করেছে পুলিশ। সে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার আমবাড়ি বাজার এলাকার কৃপাসিন্ধু রায় ভানুর ছেলে ও সুনামগঞ্জ জুবলী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুরে স্কুল পড়ুয়া ওই কৌশিক রায় তনু তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে হযরত মোহাম্মদ (সাঃ) ও ইসলাম ধর্ম নিয়ে আপত্তিকর পোস্ট দেয়। এর কিছুক্ষণের মধ্যেই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে বিকেলে থানা পুলিশ অভিযুক্ত তনুকে আটক করে।

এদিকে, মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) ও ইসলাম ধর্মকে নিয়ে ফেসবুকে কটূক্তির প্রতিবাদে এবং তার দৃষ্ঠান্তমুলক শাস্তির দাবিতে মুসলিম জনতা আমবাড়িবাজারে এক বিক্ষোভ মিছিল বের করে। সহিংসতা ও অপ্রীতিকর পরিস্থিতি ঠেকাতে পুলিশ, বিজিবি, র‍্যাব ও স্থানীয় প্রশাসনের লোকজন বিকেল থেকেই আমবাড়ি বাজারে অবস্থান করে পরিস্থিতি শান্ত রাখছেন।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর জানান, ফেসবুকে এমন মন্তব্যের কারণে তাকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য সুনামগঞ্জ সদর থানায় নেয়া হয়েছে। তিনি বলেন, আমবাড়ি এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। পরিস্থিতি শান্ত রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পাশাপাশি রয়েছে র‍্যাব, বিজিবিসহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ। দোয়ারাবাজার উপজেলা নির্বাহী অফিসার দেবাংশু কুমার সিংহ বলেন, এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন