ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮, ০৪ রমজান ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

সুনীল পুত্র আহানের বলিউড সফর শুরু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২১, ৩:০১ পিএম

বলিউডে ডেবিউ করছেন সুনীল শেট্টির ছেলে আহান শেট্টি, একথা আগেই শোনা গিয়েছিল। সেই সঙ্গে জানা গিয়েছিল, যে আহানের প্রথম ছবির পোস্টার লঞ্চ করবেন অক্ষয় কুমার। সেই মতোই মঙ্গলবার (২ মার্চ) আহান শেট্টির ডেবিউ ফিল্ম ‘তড়প’-এর পোস্টার টুইটে শেয়ার করেছেন অক্ষয়।

সুনীল শেট্টি আর অক্ষয় কুমার ৯০-এর দশকে বেশ কিছু সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন। সহ-অভিনেতার ছেলের প্রথম ছবির পোস্টার শেয়ার করতে গিয়ে তাই নস্ট্যালজিক হয়ে পড়েছেন অক্ষয়। স্মৃতির সরণিতে হেঁটে তিনি লিখেছেন, “আহান, তোমার জন্য বড় দিন। আমার এখনও মনে আছে, তোমার বাবা সুনীলের প্রথম ছবি ‘বলবান’-এর পোস্টার দেখেছিলাম। আজ তোমার প্রথম ছবির পোস্টার লঞ্চ করছি। আমি খুব খুশি এবং গর্বিত।”

সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি ইতিমধ্যেই বলিউডে ডেবিউ করেছেন। বাবার পথে হেঁটে অভিনয়কেই পেশা হিসেবে বেছে নিয়েছেন আথিয়া। ২০১৫ সালে সূরজ পাঞ্চোলির সঙ্গে ‘হিরো’ ছবিতে ডেবিউ করেছিলেন তিনি। এবার বাবা এবং দিদির পথেই হাঁটলেন আহান।

সাজিদ নাদিয়াওয়ালার প্রথম ছবি ‘তড়প’-এ ডেবিউ করছেন আহান শেট্টি। এই ছবির নায়িকা তারা সুতারিয়া। আগামী ২৪ সেপ্টেম্বর রিলিজ করবে এই ছবি। শোনা গিয়েছিল সালমান খানও আহান শেট্টির প্রথম ছবি ‘তড়প’-এর ব্যাপারে ঘোষণা করবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন