শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারীকে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২১, ১২:০১ এএম

ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগে হাটহাজারী উপজেলা ছাত্রলীগের সভাপতি, পুলিশের ছয় সদস্যসহ ১০ জনকে আসামি করে আদালতে নালিশি মামলার আবেদন করেছেন এক নারী। গতকাল রোববার চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শহীদুল্লাহ কায়সারের আদালতে নালিশি মামলার আবেদনটি করা হয়। বাদীর আইনজীবী মো. ইলিয়াছ জানিয়েছেন, আদালত বাদীর বক্তব্য গ্রহণ করে আদেশের জন্য রেখেছেন।

মামলার আবেদনে আসামিরা হলেন-হাটহাজারী উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রহমান রাসেল, হাটহাজারী থানার এসআই মকিব হাসান, সেলিম মিয়া, কফিল উদ্দিন, কনস্টেবল মো. পারভেজ, মো. সাইফুল, বৈশাখী রহমান, পুলিশের সোর্স রিংকু সুলতান, মো. হেলাল ও হেলাল উদ্দিন।
নালিশি মামলার আবেদনে অভিযোগে বলা হয়, বাদীর একটি পারিবারিক সমস্যা সমাধানের আশ্বাস দেন ছাত্রলীগ নেতা আরিফুর রহমান। সেই সুবাদে বাদীর সঙ্গে তার সম্পর্ক হয়। পরে বাদীকে বিয়ের আশ্বাস দেন আরিফুর। কিন্তু বিয়ে করবেন বলে আরিফুর হয়রানি করতে থাকেন। বিয়ের কথা বলে কৌশলে বাদীকে গত বছরের ২৩ জুলাই হাটহাজারীর একটি রেস্ট হাউসে নিয়ে যান আরিফুর। সেখানে পুলিশের মাধ্যমে ইয়াবা পাঠানো হয়। ৩৯৫টি ইয়াবাসহ তাকে গ্রেফতার করে পুলিশ। পাঁচ মাস কারাভোগের পর তিনি জামিনে মুক্তি পান। মুক্তি পেয়ে তিনি এ নালিশি মামলা দায়ের করেন। তবে অভিযোগ অস্বীকার করেছেন হাটহাজারী থানার এসআই কফিল উদ্দিন বলেন, মামলা থেকে বাঁচার জন্য পুলিশের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিচ্ছেন বাদী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন