মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার অন্য ভূমিকায় অনুশকা শর্মা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২১, ৩:১৮ পিএম

সদ্যই মা হয়েছেন অনুশকা শর্মা। ধীরে ধীরে ফের কাজে ফিরছেন তিনি। একেবারে অন্য ভূমিকায় এবার দেখা যাবে তাকে। অভিনয়, প্রযোজনার পাশাপাশি অনুশকা শর্মা নিজে একজন পশুপ্রেমী। এবার পশুদের নিয়ে কাজ করার কথা ভাবছেন তিনি। মুম্বাইয়ের বাইরে পশুদের জন্য আশ্রয়স্থল খুলছেন অনুশকা শর্মা।

পশুদের ভাল-মন্দ নিয়ে সব সময়ই অনুশকা ভাবেন। মানুষ এবং পশুদের সম্পর্ক নিয়ে তিনি একবার সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, “ মানুষ হয়ে জন্মেছি বলে আমরা সত্যি ভাগ্যবান। আমরা কথা বলতে পারি, আমাদের পরিবার আছে, আমাদের মৌলিক অধিকার আছে, অন্যায়ের বিরুদ্ধে আমরা প্রতিবাদ করতে পারি, কিন্তু একবার পশুদের কথা ভাবুন! কীভাবে তারা বাঁচে? কীভাবে তাদের সঙ্গে ব্যবহার করা হয়? মানুষের উচিৎ তাদের পাশে দাঁড়ানো।”

২০১৫ সাল থেকে অনুশকা শর্মা নিরামিষাশী। পশুপ্রেমের জন্যই তার এই নিরামিষ আহার। তিনি একবার একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন কীভাবে দলাই লামা তাকে উৎসাহ করেছিলেন নিজের জীবনের একটা অংশ পশুদের ভালর জন্য নিয়োজিত করতে। সেই ধারা আজও অব্যাহত।

এতদিনে অনুশকা স্বপ্ন সত্যি হল। তিনি মুম্বাইয়ের বাইরে পশুদের জন্য আশ্রয়স্থল খুলছেন। অদূর ভবিষ্যতে পশুদের জন্য একটি হাসপাতাল খোলার পরিকল্পনা আছে তার। খুব শীঘ্রই অনুশকাকে শুটিং ফ্লোরে দেখা যাবে। তার শেষ প্রযোজিত ছবি ‘বুলবুল’ একটি ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করেছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন