বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আবারও পর্দায় আসছে বরুণ-আলিয়া জুটি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২১, ১০:৫৩ এএম

আজ থেকে চার বছর আগে মুক্তি পেয়েছিল বরুণ ধাওয়ান ও আলিয়া ভাট অভিনীত ‘বদ্রীনাথ কি দুলহনিয়া’ । শোনা যাচ্ছে যে ছবির পরিচালক শশাঙ্ক খৈতান গোপনে একটি ভিডিও কলের মাধ্যমে ছবির তৃতীয় ভাগ নিয়ে আলোচনা করতে শুরু করে দিয়েছেন। আলিয়া তার ইন্সটাগ্রাম স্টোরিতে তিনজনের কথোপকথনের একটি দৃশ্য পোস্ট করেছেন। যেখানে আলিয়া, শশাঙ্ক এবং বরুণ ছবির চার বছর পূর্তি উদযাপন করছেন। ছবির নিচে আলিয়া ক্যাপশনে যা লিখেছেন সেটা দেখেই আশা জেগেছে ফ্যানদের মনে। আলিয়া লিখেছেন যে আমরা গোপনে ছবির তৃতীয় ভাগ নিয়ে আলোচনা করছি। এরপর তিনি ভক্তদের ভালোবাসা জানান এবং বলেন যে এই ছবির চার বছরের পূর্তি তারা উপভোগ করছেন।

এই সিরিজের প্রথম ছবি ছিল ‘হাম্পটি শর্মা কি দুলহনিয়া’ যা ২০১৪ সালে মুক্তি পেয়েছিল। তিন বছর পরে বদ্রীনাথ কী দুলহনিয়া ছবিটি ২০১৭ সালে মুক্তি পায়। দু'টি ছবিতেই আলিয়া আর বরুণের জুটি দেখা গেলেও দু'টি ছবির গল্পের মধ্যে কোনও যোগসূত্র ছিল না।

উল্লেখ্য আলিয়া আর বরুণের বন্ধুত্ব বেশ অনেক দিনের। তারা দুজনেই করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন। বরুণ আর আলিয়ার ব্যক্তিগত ও কর্মজীবন দু'টোই বেশ তরতর করে এখন এগিয়ে চলেছে। তবে বরুণের মুক্তিপ্রাপ্ত শেষ ছবি ‘কুলি নম্বর ১’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। ইতিমধ্যে করোনাতেও আক্রান্ত হন বরুণ। কিন্তু সেই সব খারাপ সময় পার করে এখন তার জীবনে বসন্ত এসে গিয়েছে। সম্প্রতি বরুণ বিয়ে করেছেন ছোটবেলার বান্ধবী নাতাশা দালালকে। নববধূর সঙ্গে কিছুটা সময় কাটিয়ে আবার কাজে ফিরবেন তিনি।

অপর দিকে, আলিয়া আর রণবীর কাপুরের বিয়ে কবে, এই প্রশ্নের চিরন্তন চর্চায় ছেদ পড়েছে। কারণ কোভিডে আক্রান্ত হয়েছেন রণবীর। সে কথা জানিয়েছেন তার মা নীতু কাপুর। শোনা যাচ্ছে যে কোভিড পজিটিভ সঞ্জয় লীলা ভানশালিও । যদিও আলিয়ার রিপোর্ট নেগেটিভ এসেছে। আপাতত নিজেকে হোম কোয়ারেন্টাইনের গণ্ডিতে বন্দী রেখেছেন নায়িকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন