শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ছবি তোলায় কালীগঞ্জে সাংবাদিক লাঞ্ছিত, পুলিশ গিয়ে উদ্ধার

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২১, ৬:৩৪ পিএম

স্মার্ট কার্ড বিতরণে বক্স ও কমপার্টমেন্ট নম্বর দিয়ে টাকা নেওয়ার ছবি তোলায় ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ৭নং রায়গ্রাম ইউনিয়নে সাংবাদিক মিশন আলীকে লাঞ্ছিত করেছে স্থানীয় চেয়ারম্যান আলী হোসেন অপু। শনিবার রায়গ্রাম বাণীকান্ত মাধ্যমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

জানা যায়, নাগরিকদের কাছ থেকে বক্স ও কমপার্টমেন্ট নম্বর দেওয়ার কথা বলে টাকা নেয় একদল যুবক। প্রতিবাদ করায় রায়গ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আলী হোসেন অপু ইউনিয়নের দফাদার দিয়ে চান আলী নামের এক যুবককে মারধর করেন। মারধরের ছবি তোলায় একাত্তর টেলিভিশনের কালীগঞ্জ প্রতিনিধি মিশন আলীর ক্যামেরা ছিনিয়ে নেয় এবং লাঞ্ছিত করে একটি কক্ষে আটকে রাখে। খবর পেয়ে পুলিশ গিয়ে সাংবাদিককে উদ্ধার করে।

রায়গ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আলী হোসেন অপু জানান, একটু ভুল বোঝাবুঝি হয়েছে। সাংবাদিককে আটক করার ৫ মিনিট পর ছেড়ে দেওয়া হয়েছিল। কালীগঞ্জ থানার এস আই আবুল কাশেম জানান, ঘটনাস্থলে উপস্থিত হয়ে একটি কক্ষে সাংবাদিককে দেখতে পাই। পরে উভয়পক্ষের বক্তব্য শুনে সাংবাদিককে উদ্ধার করে নিয়ে আসি।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা রাণী সাহা জানান, বিষয়টি আমি শুনেছি। চেয়ারম্যান তাকে বলেছেন, আটকের ৫ মিনিট পর সাংবাদিককে ছেড়ে দিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন