শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

আবারও বর্ষসেরা রোনালদো

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২১, ১২:০০ এএম

টানা দ্বিতীয় মৌসুমে ইতালিয়ান সিরি’আ লিগের বর্ষসেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। ২০১৯ সালে জুভেন্টাসের হয়ে অভিষেক মৌসুমেই তিনি এই পুরস্কার জয় করেছিলেন। গত বছর করোনা মহামারির কারণে এই পুরস্কার প্রদান করা হয়নি। গত মৌসুমে ৩৩ লিগ ম্যাচে রোনালদো ৩১ গোল করেছিলেন। একইসাথে জুভেন্টাসকে রেকর্ড টানা নবম সিরি’আ শিরোপা জয়ে মূল অবদান রেখেছিলেন এই পর্তুগীজ ফরোয়ার্ড।

৩৬ বছর বয়সী রোনালদো বলেছেন, ‘প্রথম দিকে দর্শকশূন্য স্টেডিয়ামে খেলতে বেশ অসুবিধা হতো। কিন্তু আমাদের লক্ষ্য ছিল প্রতিটি ম্যাচে জয়ী হয়ে শিরোপা নিশ্চিত করা এবং আমরা সেটা করে দেখিয়েছি। আমি খুবই খুশি ও সৌভাগ্যবান। খেলা চালিয়ে যাওয়ার পিছনে আত্মবিশ্বাস, কঠোর পরিশ্রম, একাগ্রতা আমাকে সহযোগিতা করেছে। আমি সবসময়ই মানসিকভাবে চাঙ্গা থাকার চেষ্টা করি। একজন খেলোয়াড়ের জন্য এই বিষয়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ। তা না হলেও ৩৪, ৩, ৩৬ কিংবা ৪০ বছর বয়সে কেউ খেলতে পারে না।’
জুভেন্টাস ফরোয়ার্ড ক্রিস্টিয়ানা গিরেলি বর্ষসেরা নারী ফুটবলারের পুরস্কার জয় করেছেন। আতালান্তার গিয়ান পিয়েরো গাসপেরিনি বর্ষসেরা কোচ ও তার দল বর্ষসেরা দলের পুরস্কার জয় করে নিয়েছে। টানা দ্বিতীয় মৌসুমে লিগ টেবিলে তৃতীয় স্থানে থেকে বছর শেষ করেছে আতালান্তা। একইসাথে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালও নিশ্চিত করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন