শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

আজও নেই টেইলর

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২১, ১২:০০ এএম

হ্যামস্ট্রিং চোট থেকে এখনও পুরোপুরি সুস্থ হয়ে ওঠেননি রস টেইলর। বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতেও তাই অভিজ্ঞ এই ব্যাটসম্যানকে পাচ্ছে না নিউজিল্যান্ড। গতপরশু এক বিবৃতিতে টেইলরকে না পাওয়ার বিষয়টি নিশ্চিত করে নিউজিল্যান্ড ক্রিকেট। প্রথম ওয়ানডেতেও একই কারণে খেলতে পারেননি ৩৭ বয়সী এই ক্রিকেটার।
চোটের কারণে পুরো সিরিজ থেকেই ছিটকে পড়েছেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। অভিজ্ঞ দুই জনকে ছাড়াই অবশ্য শনিবার প্রথম ম্যাচে বাংলাদেশকে উড়িয়ে দেয় নিউজিল্যান্ড। মাত্র ১৩১ রানে সফরকারীদের গুঁড়িয়ে দিয়ে স্বাগতিকরা জিতে যায় ৮ উইকেটে। তিন ম্যাচের সিরিজে তারা এগিয়ে ১-০ ব্যবধানে।
টেইলরের বদলি হিসেবে দলে সুযোগ পাওয়া ২৬ বছর বয়সী ব্যাটসম্যান মার্ক চাপম্যান প্রথম ওয়ানডেতে একাদশে সুযোগ পাননি। দ্বিতীয় ওয়ানডের দিকে তাকিয়ে থাকবেন বাঁহাতি এই ব্যাটসম্যান। নিউজিল্যান্ডের হয়ে ৪টি ওয়ানডে খেলে এখনও দুই অঙ্ক ছুঁতে পারেননি চাপম্যান। ওয়ানডে অভিষেকে অবশ্য তিনি সেঞ্চুরি করেছিলেন ২০১৫ সালে, তবে তখন তিনি ছিলেন হংকংয়ের।
হংকংয়ের হয়ে ২০১৫ ও ২০১৬ সালে ২ ওয়ানডে ও ১৯টি টি-টোয়েন্টি খেলার পর ২০১৮ সালে শুরু হয় নিউজিল্যান্ডের হয়ে তার আন্তর্জাতিক ক্রিকেটের অধ্যায়। ৪ ওয়ানডের পাশাপাশি কিউইদের হয়ে টি-টোয়েন্টি খেলেছেন তিনি ৮টি।
ক্রাইস্টচার্চে আজ বাংলাদেশ সময় সকাল ৭টায় দ্বিতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে দুই দলে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন