শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আবারো ট্রোল করার চেষ্টা, মোক্ষম জবাব দিলেন অভিষেক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২১, ১:০৭ পিএম

বচ্চন পরিবার মানেই গ্ল্যামারের ছটা। অমিতাভ, জয়া, অভিষেক, ঐশ্বরিয়া - তারকার লম্বা লিস্ট। অভিষেক ঘরণী ঐশ্বর্যকে নিয়ে এর আগেও সোশাল মিডিয়ায় ট্রেল করার চেষ্টা হয়েছে অভিষেক বচ্চনকে। তবে প্রত্যেকবারই তিনি ঘুরিয়ে এমন মোক্ষম জবাব দিয়েছেন যে পালানোর পথ পায়নি লোকজন। আবারও একই পথে অভিষেককে ট্রোল করার চেষ্টা হতেই দেখা গেল ছোটা বচ্চনের ফানি সাইড।

সম্প্রতি অভিষেকের পরবর্তী ছবি দ্য বিগ বুলের ট্রেলার মুক্তি পেয়েছে। তা তিনি পোস্টও করেন সোশাল মিডিয়ায়। সেখানেই এক ইউজার কমেন্ট করে, 'তুমি কোনও কাজের না বন্ধু। তবে তোমার একটি জিনিস দেখে খুব হিংসে হয়। তুমি ভাগ্যবান যে তোমার এত সুন্দরী স্ত্রী রয়েছে।' তবে অভিষেক যে এই কথার পৃষ্ঠে এমন মোক্ষম জবাব দেবেন তা বোধহয় আন্দাজ করতে পারেনি ওই ইউজার। দারুণ হাস্যকর ভঙ্গিতে অভিষেক তাকে লেখেন, 'আপনার মতামতের জন্য ধন্যবাদ। কিন্তু একটা বিষয় বুঝতে পারছি না আপনি কাকে বলতে চেয়েছেন কথাগুলি। কারণ আপনি বহু মানুষকে এই টুইটে ট্যাগ করেছেন। আমি জানি ইলেয়ানা এবং নিকি বিবাহিত নন। আমরা বাকি হলাম অজয়, কুকি, সোহম। তাই..... বিশেষ দ্রষ্টব্য - ডিজনি প্লাস হটস্টারের ম্যারিটাল স্টেটাস নিয়ে আপনার কাছে শীঘ্রই ফিরছি।'

জবাব পাওয়ার কিছউ ক্ষণ পর থেকে অ্যাকাউন্টটি সম্ভবত ডি অ্যাক্টিভেট করেছেন ওই ইউজার। কারণ টুইটারে ওই ব্যক্তির নামে ক্লিক করলে দেখাচ্ছে, অ্যাকাউন্টটি এগজিস্ট করে না। আপাতত বক্স অফিস পিতা-পুত্রের যুদ্ধ দেখতে তৈরি হচ্ছে। ৯ এপ্রিল মুক্তি পাচ্ছে অমিতাভ বচ্চনের পরবর্তী ছবি চেহরে। ৮ তারিখ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে অভিষেক বচ্চনের দ্য বিগ বুল। বোঝাই যাচ্ছে বক্স অফিস ঘরো যুদ্ধে সামিল হতে চলেছে। তবে বক্স অফিস যুদ্ধের আগে একে অপরকে শুভেচ্ছা জানালেন বিগ বি এবং ছোটা বি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন