সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

এবারের ঈদে ইত্যাদির বিশেষ পর্বে মেহজাবীন!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২১, ৪:২৫ পিএম

বর্তমানে দেশের শোবিজ ইন্ডাস্ট্রির সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। এবারের ভালোবাসা দিবসে ১৫টি নাটক প্রচার হয়েছে তার। এছাড়া রেকর্ড গড়েছে মেহজাবীন অভিনীত ‘শিল্পী’ নাটকটি। অল্প সময়ে কোটি ভিউয়ের ঘরে পৌঁছে গেছে নাটকটি। দেশের একাধিক নির্মাতা এখন তার শিডিউলের আকুলতায়। বর্তমানে আফরান নিশোর সঙ্গে মেহজাবীনের জুটি মানেই এখন দর্শক কৌতুহলের অনন্য জায়গা।

এদেশের বরেণ্য নির্মাতা ও গণমাধ্যম ব্যক্তিত্ব হানিফ সংকেত। ঈদে ইত্যাদি ও তার নির্মাণের নাটক মানেই দেশীয় বিনোদন দুনিয়ার সেরা দুটি আয়োজন। এবার দেশসেরা এই নির্মাতার পরিচালনায় আসছেন মেহজাবীন। আসন্ন ঈদের ইত্যাদিতে মেহজাবীন কাজ করছেন বলে জানা গেছে। আগামী মাসের মাঝামাঝিতে শুটিং হবে। বর্তমানে সেই প্রস্তুতি চলছে। ফাগুন অডিও ভিশনের পক্ষ থেকে জানা গেছে, এবারের ঈদ ইত্যাদির বিশেষ একটি পর্বে থাকতে পারেন মেহজাবীন।

২০০৯ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার থেকে বিজয়ী হয়ে মিডিয়া জগতে আসেন মেহজাবীন। মেহজাবিন অভিনীত প্রথম নাটক ছিল ইফতেখার আহমেদ ফাহমি পরিচালিত ‘তুমি থাকো সিন্ধুপারে’। ২০১৩ তে শিখর শাহনিয়াত পরিচালিত নাটক 'অপেক্ষার ফটোগ্রাফি' ছিল মেহজাবীন এর জন্য বড় একটি টার্নিং পয়েন্ট। ২০১৭-এ মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় বড় ছেলে’তে অভিনয় করে আবারও শীর্ষে চলে আসেন এই অভিনেত্রী। এছাড়া সম্প্রতি মেহজাবীন অভিনীত শিল্পী, লতা অডিও, বান্টি বানু, এক্সচেঞ্জ নাটক তুমুল জনপ্রিয়তা পায়। বর্তমানে তিনি বিভিন্ন টিভি বিজ্ঞাপন ও নাটকে নিয়মিত অভিনয় করছেন। অভিনেত্রী নিজেকে বিভিন্ন চরিত্রে ভাঙছেন ক্রমাগত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন