সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে হেফাজতের বিক্ষোভ সমাবেশ মিছিল কাল সকাল-সন্ধা হরতাল সফল করার আহ্বান

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২১, ৩:২২ পিএম

নগরীতে ব্যাপক বিক্ষোভ করেছে হেফাজতে ইসলাম। শনিবার বাদ জোহর নগরীর জমিয়াতুল ফালাহ ময়দানে সমাবেশ থেকে আগামীকাল রোববার চট্টগ্রামহ সারাদেশে সর্বাত্মক সকাল-সন্ধা হরতাল সফল করার আহ্বান জানানো হয়।

সমাবেশে হেফাজত নেতারা বলেন, মোদি বিরোধী বিক্ষোভে পুলিশ নির্বিচারে ৫জনকে হত্যা করেছে। তাদের প্রতি ফোটা রক্তের বদলা নেওয়া হবে। মহানগর হেফাজতের সভাপতি মাওলানা তাজুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে হেফাজতের সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামবাদীসহ হেফাজত নেতারা বক্তব্য রাখেন।
পরে সেখান থেকে একটি বিক্ষোভ মিছিল ওয়াসার মোড় থেকে সিনেমা প্যালেস মোড় হয়ে ফের জমিয়াতুল ফালাহ ময়দানে ফিরে আসে। মোদির আগমনের প্রতিবাদে চট্টগ্রামের হাটহাজারী, বিবাড়ীয়া, বায়তুল মোকাররম ও যাত্রাবাড়ীসহ বিভিন্ন এলাকায় শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিলে হেফাজতকর্মী, মাদরাসা-ছাত্র ও তৌহিদি জনতার ওপরপুলিশ কর্তৃক নির্বিচার গুলি ও হত্যাযজ্ঞের প্রতিবাদে হেফাজতে ইসলামের বাংলাদেশের উদ্যোগে সারা দেশে এ বিক্ষোভ মিছিলের কর্মসূচি ঘোষণা করে। সমাবেশকে ঘিরে নগরীর কাজির দেউড়ি, চট্টেশ^রী মোড় হয়েওয়াসা মোড় পর্যন্ত সড়ক বন্ধ করে দেয় পুলিশ। এলাকায় র‌্যাব, পুলিশের পাশাপাশি বিজিবির সদস্য অবস্থান নেন। তৈরী ছিলো জলকামানসহ পুলিশের দাঙ্গা দমন গাড়ী। তবে শান্তিপূর্ণভাবে শেষ হয় সমাবেশ ও বিক্ষোভ মিছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন