বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অদ্ভূত পোস্টে নজর কাড়লেন হৃত্বিক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২১, ১:২৯ পিএম

হৃত্বিক রোশন বলিউডের মেগাস্টার। তার এক-একটি সোশ্যাল পোস্টে লাখো-লাখো লাইকস্। তবে সম্প্রতি এক অদ্ভূত পোস্টে নেটিজেনদের নজর কাড়লেন হৃত্বিক। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শর্ট অ্যানিমেটেড ক্লিপ পোস্ট করেন হৃত্বিক। এক অদ্ভূত ধরণে লেখা ইংরেজি অক্ষর, ‘O’-এর মাথায় গজিয়েছে দুটো শিং। দেখে মনে হচ্ছে এ যেন একেবারে ‘শয়তানি’ O।

তবে কিছুক্ষণেই সে ভাবনা একেবারে বদলে যায়। O অক্ষরটি ভ্যানিশ হয়ে চলে আসে রঙিন O। আর O সহ আরও কিছু অক্ষর H, L এবং I। দেখা যায় এক স্মাইলি মুখও। আর ভিডিওর নিচে লেখা— ‘অশুভকে বিনাশ করে শুভ শক্তির জয়’। ভিডিও ক্লিপটি পোস্ট করে হৃত্বিক ক্যাপশনে লেখেন, ‘ভালবাসা, হাসি, বাঁচা। হ্যাপি হোলি, সুন্দর মানুষ। ভাল থাকুন।’ এভাবেই হৃত্বিক দিলেন হোলির শুভেচ্ছাবার্তা।

চলতি বছরে হৃত্বিক রোশন ভীষণ ব্যস্ত। একের পর এক ছবির শুটিং। ‘ওয়ার’–এর পরিচালক সিদ্ধার্থ আনন্দের পরবর্তী ছবি ‘ফাইটার’–এ অভিনয় করছেন তিনি। এতে বিপরীতে থাকছেন দীপিকা পাডুকোন। শোনা যাচ্ছে একটি হলিউড ছবিতেও অভিনয় করার কথা চলছে হৃতিকের। ‘ফাইটার’–এর শুটিং শেষ করে ‘কৃষ-ফোর’-এর কাজ শুরু করবেন হৃতিক রোশন। কিছুদিন আগে এল আরও এক নতুন খবর আমিরের পরিবর্তে তামিল ছবির হিন্দি রিমেকে ‘ভেধা’র চরিত্রে অভিনয় করবেন হৃত্বিক। তামিল ছবির ‘বিক্রম ভেধা’র পরিচালক পুষ্কর এবং গায়েত্রী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন