শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

চ্যাম্পিয়ন হাবিব, রানার আপ মাসুম

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী সিটি ব্যাংক-ডিআরইউ ব্যাডমিন্টন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২১, ৬:৫০ পিএম | আপডেট : ১:৪২ এএম, ৩১ মার্চ, ২০২১

মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত সিটি ব্যাংক-ডিআরইউ ব্যাডমিন্টন টুর্নামেন্টে পুরুষ এককে শিরোপা জিতেছেন হাবিব রহমান (৭১ টিভি), রানার আপ তারিকুল ইসলাম মাসুম (চ্যানেল আই), পুরুষ দ্বৈতে চ্যাম্পিয়ন তারিকুল ইসলাম মাসুম (চ্যানেল আই) ও মাকসুদ-উন-নবী (চ্যানেল ২৪) জুটি, রানার আপ হাবিব রহমান (৭১ টিভি) ও জেমসন মাহবুব (৭১ টিভি) জুটি. নারী এককে চ্যাম্পিয়ন নাদিয়া শারমিন (৭১ টিভি) ও রানার আপ মাকসুদা লিসা (ডেইলী ভয়েজ অফ এশিয়া), সমন্বিত দ্বৈতে চ্যাম্পিয়ন হাবিব রহমান ও নাদিয়া শারমিন (৭১ টিভি) জুটি, রানার আপ রকিবুল ইসলাম মানিক (এশিয়ান টিভি) ও মাকসুদা লিসা (ডেইলী ভয়েজ অফ এশিয়া) জুটি।

গতকাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। এসময় উপস্থিত ছিলেন ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী, সাধারণ সম্পাদক মশিউর রহমান খান, জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি শওকত মাহমুদ, বিএফইউজের সাবেক সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির আহবায়ক মাইনুল হাসান সোহেল ও সদস্য সচিব মাইদুর রহমান রুবেল, ডিআরইউ’র সহ-সভাপতি ওসমান গনি বাবুল, যুগ্ম সম্পাদক আরাফাত দাড়িয়া, অর্থ সম্পাদক শাহ আলম নূর, দপ্তর সম্পাদক মো: জাফর ইকবাল, ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ নঈমুদ্দীন, কল্যাণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ, কার্যনির্বাহী সদস্য এম এম জসিম, রুমানা জামান, রফিক রাফি, নার্গিস জুঁইসহ সদস্যগণ।

উল্লেখ্য, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে গত ২৩ মার্চ টুর্নামেন্টের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, এমপি। এবারের টুর্নামেন্টে একক, দ্বৈত ও সমন্বিত গ্রুপে মোট ৬২ জন সদস্য (নারী-পুরুষ) অংশ নেন। গত ২৭ মার্চ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন